Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / সংসদে প্রধানমন্ত্রীর সাথে রুমিন ফারহানা ও এমপি হারুনের কথার লড়াই, সাড়া ফেললো অনলাইনে (ভিডিওসহ)

সংসদে প্রধানমন্ত্রীর সাথে রুমিন ফারহানা ও এমপি হারুনের কথার লড়াই, সাড়া ফেললো অনলাইনে (ভিডিওসহ)

জাতিয় সংসদে এমপি হারুন বলেন, আমার নির্বাচনী এলাকায় যত পৈরসভা নির্বচন হয়েছে সব ভোট ডাকাতি হয়েছে।  তার জবাবে প্রধানমন্ত্রী বলেন, এমপি হারুন বলেছে তার এলাকায় ভোট ডাকাতি হয়েছে,  ভোট না কী দেওয়া যায় না,  আমার ফোনে কথাটা ঠিক করন ওনি যে এতদিন জিতে এসেছে ভোট ডাকাতি করেই জিতে এসেছে। অন্যদিকে রুমিন পারহানা বলছে আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বলছে এক রকম আর পুলিশ করছে আর এক রকম আসলে এটাকি টিক হচ্ছে। এই কথার জবাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন হ্যা আমি বলেছি পুলিশকে কিছু না করার জন্য তবে পুলিশতো আগ বাড়িয়ে কিছু করেনি। 

 

এরপর এমপি হারুন শেখ হসিনাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করতে থাকে তিনি বলেনে, আপনি বলুন তো আজ আমরা কি দেশে উন্নয়ন করতে পেরেছি?  আমাদের নির্বাচনী কার্যক্রম কি উন্নত হয়েছে না অবনতি হয়েছে?  দ্রব্যমূল্যের দম  বিদ্যুৎ ও জালানি ঘাড়তি এটাকে কি আপনি উন্নতি বলবেন। আপনি সুধু বাংলাদেশে মেগা প্রকল্প দেখিয়ে বেড়াচ্চেন। 

 

এ বিষয় নিয়ে প্রধানমন্ত্রী বলেন দেশে নাকি কোন উন্নতি হয়নি, তারা নাকি দেশের কোন উন্নতি চোখে দেখেনি। এরপর প্রধানমন্ত্রী দেশে বিভিন্ন উন্নতি নিয়ে সংসদে আলচানা করেন এবং ২০০৫ ও ২০০৬ সালের অর্থ বছরে কত টাকা (৬৪ হাজার কোটি টাকা)  বাজেট ছিলো তা আবারো তাদের মনে করিয়ে দেন। প্রধানমন্ত্রী বলেন, বর্তমানে আমরা সেই বাজেট ১১ গুন বৃদ্ধি করতে সক্ষম হয়েছি।

 

তহলে আপনারা ভাবুন দেশে যদি উন্নতি না হয়ে থাকে তাহলে আমরা আজ হাজার কোটি থেকে লক্ষ কোটিতে পৈছালাম কিভাবে?

 

এই তর্কের সম্পূর্ণ ভিডিওটে নিচে দিয়ে দেওয়া হলো:-

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *