Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / দগ্ধ মীরাক্কেল খ্যাত রনিকে নিয়ে বড় দুসংবাদ দিলেন ডাক্তার

দগ্ধ মীরাক্কেল খ্যাত রনিকে নিয়ে বড় দুসংবাদ দিলেন ডাক্তার

ভারত-বাংলাদেশ মীরাক্কেল খ্যাত জনপ্রিয় কৌতুক অভিনেতা রনি।  সম্প্রতি  তিনি পুলিশের একটি আয়োজিত অনুষ্ঠানে যোগদান করেন।  তবে সেখানেই তার সাথে ঘটে যায় অনাকাঙ্খিত ঘটনা।  যে ঘটনার পর থেকে হাসপাতালের সামনে ভিড়  করতে থাকে  মীরাক্কেল খ্যাত রনির একাধিক ভক্তবৃন্দরা।  রনির অবস্থা জানতে চেয়ে ভিড় জমাতে থাকলে ডাক্তার বড় দুঃসংবাদ দিল তাদের।

 

 ঘটনা সুত্রে  এক সংবাদ মাধ্যম দ্বারা জানা যায়, গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) চতুর্থ বার্ষিকী অনুষ্ঠানে গ্যাস বেলুন বিস্ফোরণের পর কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে। শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইয়ুব হোসেন বলেন, তিনি নিরাপদ নন, এখনই কিছু বলা সম্ভব নয়।

 

শনিবার (১৭ আগস্ট) সকালে তিনি বাংলা ট্রিবিউনকে বলেন, “আবু হেনা রনির শ্বাসনালী ও একটি কান পু’ড়ে গেছে। তাকে আইসিইউতে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে।

 

চিকিৎসকরা সর্বাত্মক চেষ্টা করছেন উল্লেখ করে ডা. এস এম আইয়ুব বলেন, ‘কলকাতা থেকেও আমাদের অনেক ফোন আসছে। আমাদের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সঙ্গেও কথা হয়েছে। তার শরীরের ২৫ শতাংশ পুড়ে গেছে। আমাদের আরও অপেক্ষা করতে হবে।’

 

আবু হেনা রনির সঙ্গে জিল্লুর রহমান (৩২) নামে আরেক যুবককে আইসিইউতে রাখা হয়েছে। এই চিকিৎসক জানান, তার শরীরের ১৯ শতাংশ পুড়ে গেছে, তার শ্বাসনালীও পু’ড়ে গেছে।

 

এ ঘটনার  সংবাদ শুধুমাত্র বাংলাদেশই  নয় ছড়িয়ে পড়েছে ভারতেও।  একের পরে এক ফোন কাল আসতে থাকে সেখান থেকে।  বর্তমানের অবস্থা খুবই আশঙ্কাজনক।  তাকে বর্তমানে উন্নত চিকিৎসা দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন ডাক্তাররা।  তার শরীর আগের মত রিকভার হবে কিনা সে বিষয়ে এখনও স্পষ্ট কোনো তথ্য দিতে পারেনি কর্তব্যরত ডাক্তাররা।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *