Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / পরীক্ষার কেন্দ্রে আসার পরই ওসি এক মুহূর্ত দেরি না করে এসএসসি পরীক্ষার্থী মেয়েটিকে গাড়িতে উঠিয়ে নিয়ে চলে গেলেন (ভিডিও)

পরীক্ষার কেন্দ্রে আসার পরই ওসি এক মুহূর্ত দেরি না করে এসএসসি পরীক্ষার্থী মেয়েটিকে গাড়িতে উঠিয়ে নিয়ে চলে গেলেন (ভিডিও)

একমাত্র লেখাপড়াই একজন মানুষকে মানুষের মত মানুষ হিসেবে গড়ে তুলতে পারে। আর সেই লেখা পড়া ধাপ পার করতে হলে মানুষকে দিতে হয় পরীক্ষা। পরীক্ষা হলো জীবনের বড় একটি অংশ। পরীক্ষায় ভালো ফলাফল করতে হলে একজন শিক্ষার্থীকে খুব ভালোভাবে পড়াশোনা করতে হয়। পরীক্ষায় উত্তীর্ণ হবার পর তখন আসে সফলতা। সম্প্রতি জানা গিয়েছে ভুল পরীক্ষা কেন্দ্রে এসে মিম নামের মেয়েটি ভেঙ্গে পরে, তৎক্ষণাত সঠিক কেন্দ্রে পৌছে দিতে পুলিশের গাড়িতে নিয়ে ছুটল ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসিন পিপিএম।

মিম। এবারের এসএসসি পরীক্ষার্থীরা। সঠিকভাবে প্রস্তুত করা হয়েছে। পরীক্ষা শুরু হবে সকাল ১১টায়। হাতে কিছু সময় নিয়ে, মিম উত্তরায় তার কেন্দ্র হিসেবে আসে, কিন্তু আসলে তা তার নয়। ভুল কেন্দ্রে আসার পর মিম ঘাবড়ে যায়।
এসে জানতে পারলাম এই মিমের কেন্দ্র নয়। সঠিক পরীক্ষা কেন্দ্রে যাওয়া সঠিক সময়ে নাও পৌঁছতে পারে।

মিম ঘাবড়ে গেল। এ সময় উত্তরা পশ্চিম থানার পুলিশ এগিয়ে আসে। মিমকে বলা হলো, ‘চিন্তা করো না মা, আমরা ঠিক সময়ে তোমাকে পেয়ে যাব। এরপর মিমকে পুলিশের গাড়িতে তোলা হয়। তাকে নিয়ে গাড়িটি উত্তরা গার্লস স্কুল সেন্টারের উদ্দেশ্যে রওনা হয়।

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসিন পিপিএম ভুল কেন্দ্র থেকে বের করে পুলিশের গাড়িতে নিয়ে যাওয়া পর্যন্ত প্রতি মুহূর্তে মিমের সঙ্গে বারবার কথা বলছিলেন। পুলিশ দ্রুত মিমকে ডান কেন্দ্রে নিয়ে যায়। এরপর মিম হেসে কেন্দ্রে প্রবেশ করেন।

অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসিন পিপিএমও ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছ থেকে নিশ্চিত করেছেন যে এমআইএম সঠিকভাবে ডেলিভারি করা হয়েছে কি না। পুরো ঘটনার একটি ভিডিও মোহাম্মদ মহসিনের ফেসবুক পেজে পাওয়া যাচ্ছে।

প্রসঙ্গত, পুলিশ যে জনগনের বন্ধু সেইটা পুলিশ পদে পদে প্রমাণ করে দিচ্ছে। মিম নামের এক এসএসসি পরীক্ষার্থীকে সঠিক পরীক্ষা কেন্দ্রে পৌছে দিয়ে আজ আবারো সেটা প্রমাণ করে দিলো পুলিশেরেই কর্মকর্তা। তার এই কাজ সত্যিই অধিক প্রশংসার। তিনি মেয়েটিকে পরীক্ষা কেন্দ্রে পৌছে দিয়ে মেয়েটির যে কত বড় উপকার করেছেন সেটা সলে ভাষায় প্রকাশ করা যাবেনা।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *