Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / কারাগারের মধ্যেই মৃত্যদণ্ডপ্রাপ্ত আসামিদের মাঝে ব্যাপক সংঘর্ষ, জানা গেল বিস্তারিত

কারাগারের মধ্যেই মৃত্যদণ্ডপ্রাপ্ত আসামিদের মাঝে ব্যাপক সংঘর্ষ, জানা গেল বিস্তারিত

মানুষ অপরাধ করার পর তার বিচারের মাধমে কারাগারে প্রেরণ করা হয় সেটা আপাতদৃষ্টিতে শাস্তি দেয়া হিসেবে কিন্তু মূলত তার সংশোধনের জন্য কিন্তু এমন অনেক আসামি রয়েছে যারা কারাগারে নিজেদের সংশোধন তো দূরে থাকে কোনো রকম পরিবর্তন আসে না তাদের মাঝে। এবার এমনি একটি অপ্রত্যাশিত ঘটনা ঘটেছে যশোর কেন্দ্রীয় কারাগারে। দুজন ফাঁসির আসামিদের মধ্যে ব্যাপক সংঘ”র্ষ হয়েছে বলে জানা গেছে। এ সময় এক আসামি আহত হয়েছেন।

বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকালে সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে এ ঘটনা ঘটে।

আহত আব্দুল জব্বার (৪০) মেহেরপুর জেলার গাংনী উপজেলার হরডাঙ্গা গ্রামের আব্দুর রহমানের ছেলে।

কারা সূত্র জানায়, আসামি জব্বার ও পলাশ একই সেলে পাশাপাশি থাকেন। তাদের দুজনকেই মৃ”ত্যুদণ্ড দেওয়া হয়েছে। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক রয়েছে। তবে বুধবার (১৪ সেপ্টেম্বর) সকালে দুজনের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় পলাশ ক্ষি”প্ত হয়ে জব্বারের মাথায় আঘা”ত করে। পরে সকাল সাড়ে ৯টায় কারারক্ষীরা বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

ইকবাল কবির চৌধুরী যিনি সিনিয়র জেল সুপার হিসেবে দায়িত্ব পালন করছেন তিনি এই ঘটনার বিষয়ে জানান, খবর পাওয়ার পর ঘটনাস্থল পরিদর্শন গিয়েছিলাম। যে আসামি আহত হয়েছে তাকে উন্নত চিকিৎসা দেওয়ার জন্য জেনারেল হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে এবং এরপর ডাক্তারের পরামর্শ অনুযায়ী ভর্তি করা হয়েছে। তার চিকিত্সা চলছ। তবে কারাগারে এই ধরণের ঘটনা আশা করা যায় না।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *