Saturday , May 25 2024
Breaking News
Home / Sports / মাহমুদউল্লাহ’র স্ত্রীর পর এবার মুশফিকের স্ত্রীর কাণ্ড, সোশ্যাল মিডিয়ায় হৈ চৈ

মাহমুদউল্লাহ’র স্ত্রীর পর এবার মুশফিকের স্ত্রীর কাণ্ড, সোশ্যাল মিডিয়ায় হৈ চৈ

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অন্যতম অলরাউন্ডার ও সাবেক টি-২০ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদকে আগামী টি-২০ বিশ্বকাপে দল থেকে বাদ দেয়া নিয়ে রীতিমতো সামাজিক যোগাযোগ মাধ্যমে শুরু হয়েছে ব্যাপক শোরগোল। তার মতো এমন নির্ভরযোগ্য একজন ব্যাটসম্যানকে বিশ্বকাপে দল থেকে বাদ দেয়ায় সমালোচনা করেছেন অনেকেই।

এদিকে তাকে দল থেকে বাদ দেওয়ায় মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওছার মিষ্টি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইঙ্গিতপূর্ণ একটি লেখা লিখেছেন। যেখানে বলা হয়,‘‘এই দেশে যোগ্য লোকের মূল্যায়ন হয় না, হবেও না …।‘’

এতবে এ পর্যন্ত তার ওয়ালে ৬৭৪টি মন্তব্য করা হয়েছে। এবং এই বার্তাটি ২৩২ বার শেয়ার করা হয়েছে।

এদিকে মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি তার বড় বোনসহ বিসিবিতে হাত পাতলেন। বড় বোনের পোস্টের কমেন্ট বক্সে বিস্ফোরক মন্তব্য করলেন ছোট বোন মন্ডি। তিনি লিখেছেন, ‘আরে না, তাদের (বাংলাদেশ দল) অনেক হার্ড হিটার আছে। বলে বলে ছয় আর ছয়।’

এদিকে রিয়াদকে দল থেকে বাদ দেওয়ায় মাহমুদউল্লাহর স্ত্রী জান্নাতুল কাওছার মিষ্টি তার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ইঙ্গিতপূর্ণ একটি লেখা লিখেছেন। যেখানে বলা হয়, “এ দেশে মেধাবীদের কদর নেই, হবেও না…।”

তবে এ পর্যন্ত তার ওয়ালে ৬৭৪টি মন্তব্য করা হয়েছে। এবং এই বার্তাটি ২৩২ বার শেয়ার করা হয়েছে।

এদিকে মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কিফায়াত মন্ডি তার বড় বোনসহ বিসিবিতে হাত পাতলেন। বড় বোনের পোস্টের কমেন্ট বক্সে বিস্ফোরক মন্তব্য করলেন ছোট বোন মন্ডি। তিনি লিখেছেন, ‘আরে না, তাদের (বাংলাদেশ দল) অনেক হার্ড হিটার আছে। ছক্কা আর ছয় বল।

তবে নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নুও ব্যাখ্যা করেছেন রিয়াদের বাদ পড়ার বিষয়ে। তিনি বলেন, ম্যানেজমেন্টের সম্মতিতে তাকে বাদ দেওয়া হয়েছে। এই অভিজ্ঞ ক্রিকেটারকে বাদ দেওয়া হয়েছে কারণ তিনি টি-টোয়েন্টি দলের দায়িত্বে থাকা টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীরাম শ্রীধরনের দেওয়া পরিকল্পনার সাথে খাপ খাইয়ে নিতে পারেননি।

উল্লেখ্য, ২০১১ দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বেশ জমকালো আয়োজনের মধ্যে দিয়ে স্ত্রী জান্নাতুল কাওছার মিষ্টির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন মাহমুদুল্লাহ রিয়াদ। এর বছর তিনেক পরই মিষ্টির বোনকে বিয়ে করেন মুশফিকুর রহিম।

About Rasel Khalifa

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *