Saturday , May 25 2024
Breaking News
Home / Sports / রিয়াদকে বিশ্বকাপ থেকে বাদ দেওয়ায় ক্ষোভ ঝাড়লেন স্ত্রী, দিলেন স্ট্যাটাস, ভিন্ন দাবি মুশফিকের স্ত্রীর

রিয়াদকে বিশ্বকাপ থেকে বাদ দেওয়ায় ক্ষোভ ঝাড়লেন স্ত্রী, দিলেন স্ট্যাটাস, ভিন্ন দাবি মুশফিকের স্ত্রীর

মাহমুদুল্লাহ রিয়াদের অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিতব্য টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নেয়ার স্বপ্ন শেষ, আর এটাই এখন বড় বাস্তবতা। তবে তার বাদ পড়ার বিষয়টি নিয়ে চলছে ব্যাপক আলোচনা-সমালোচনা। অনেকে জানিয়েছেন, বিসিবি যে সিদ্ধান্ত নিয়েছে সেটা কোনভাবেই সঠিক হয়নি। হঠাৎ করে তাকে বাদ দেওয়া উচিত হয়নি। আবার কেউ কেউ বলছেন, রিয়াদের যে খারাপ পারফর্মেন্স দেখা যাচ্ছে, তাটে সঠিক সিদ্ধান্ত নিয়েছে বিসিবি। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিয়েছিলেন তিনি। মনে হচ্ছিল এবারের বিশ্বকাপেও একই দায়িত্ব পালন করবেন তিনি।

তবে টানা অফ ফর্মের কারণে দুই মাস আগে থেকে দৃশ্যপট পাল্টাতে শুরু করেছে। অধিনায়কত্ব হারান, দলে জায়গা হারান। তবে গত এশিয়া কাপে আবারও নিজেকে প্রমাণের সুযোগ পেয়েছেন তিনি। কিন্তু সেখানেও নিজেকে প্রমাণ করতে ব্যর্থ হন তিনি।

ফলে বিশ্বকাপের দল থেকে বাদ পড়েন তিনি। এদিকে স্বামী মাহমুদুল্লাহ রিয়াদের বাদ পড়া সহজে মেনে নিতে পারছেন না এই ক্রিকেটারের স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ক্ষোভ প্রকাশ করেছেন এই ক্রিকেটারের স্ত্রী।

দল ঘোষণার পর মিস্টি নিজের অ্যাকাউন্টে লেখেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, হবেও না!…………’

সেখানে রিয়াদের স্ত্রীর সঙ্গে একাত্মতা প্রকাশ করেছেন অনেকে। অনেকেই একমত হতে পারেননি এই ক্রিকেটারের স্ত্রীর সঙ্গে।

রিয়াদের স্ত্রী মিষ্টির পোস্টে মন্তব্য করেছেন তার ছোট বোন জান্নাতুল কেফায়াত মন্ডি। যিনি ক্রিকেটার মুশফিকুর রহিমের স্ত্রী। মন্তব্যে তিনি লিখেছেন,

‘আরেহ না, they have a team of hard hitters বলে বলে ছয় আর ছয়’

এদিকে অস্ট্রেলিয়ান সফর থেকে মাহমুদুল্লাহ রিয়াদের বাদ পড়া প্রসঙ্গে মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, রিয়াদ আমাদের অনেক ভালো ভালো খেলা উপহার দিয়েছেন। কোন ধরনের সাধারণ সিদ্ধান্ত থেকে তাকে মাঠের বাইরে রাখা হয়নি। টেকনিক্যাল কনসালট্যান্ট গত এক বছরের পারফরমেন্স বিবেচনা করে তাদের সিদ্ধান্ত নিয়েছেন। সেই মোতাবেক আমরা এগোচ্ছি।

About bisso Jit

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *