Thursday , May 30 2024
Breaking News
Home / Entertainment / মাহির দেওয়া খবর শুনে, বড় ধরনের দুশ্চিন্তায় পড়েছেন স্বামী রাকিব, জানা গেল কারণ

মাহির দেওয়া খবর শুনে, বড় ধরনের দুশ্চিন্তায় পড়েছেন স্বামী রাকিব, জানা গেল কারণ

চিত্রনায়িকা মাহিয়া মাহির বিয়ের এক বছর পার না হতেই জানালেন সুখবর। তিনি সন্তানের মা হতে যাচ্ছেন, এমনটাই ঘোষণা দিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি নিজেই। আর এই সময়টাতেই তিনি জীবনের সেরা সময় পার করছেন বলে জানিয়েছেন। পরিবারের সদস্যদের যত্ন-আত্তিতে তার দিন কাটছে। তবে স্ত্রীর অন্তঃসত্ত্বা হওয়ার খবর শুনে টেনশনে পড়েছেন অভিনেত্রীর স্বামী রাকিব সরকার।

মাহি একটি গণমাধ্যমকে বলেন, আমি মা হতে যাচ্ছি, জানার পর থেকেই লাফালাফি শুরু করে দিয়েছি। আর খবর শুনে আমার জামাই (রাকিব সরকার) ভীষণ টেনশনে পড়ে গেছে। আমি তৎক্ষণাৎ সিঁড়ি দিয়ে লাফিয়ে উঠি, শুটিংয়ে গেলেও আমি দৌড়ঝাঁপের দৃশ্যের শুটিং করি- এসব নিয়ে খুব টেনশনে আছেন তিনি।

বাড়ির লোকজন কোনো নড়াচড়া করতে দিচ্ছেন না বলে জানান নায়িকা। ঘর থেকে বের হওয়াও নিষেধ। এখন তিন মাসের অন্তঃসত্ত্বা। সবকিছু ঠিক থাকলে ছয়-সাত মাসের মধ্যে মা হবো।

এর আগে গত সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে মাহি তার ফে’সবুক স্ট্যাটাসে লেখেন যে তিনি অন্ত:সত্বা, আসসালামু আলাইকুম। কেমন আছেন সবাই আমার জীবনের সেরা সময় পার করছি। কেমন করে দিন রাত কেটে যাচ্ছে টের পাই না। খুব যত্নে দিন কাটছে। কারণ, আল্লাহর অশেষ রহমতে আমি মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবকে (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) বিয়ে করেন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী ও রাজনীতিবিদ।

রাকিবকে স্বামী হিসেবে নিয়ে মাহির স্বপ্ন পূরণ হয়েছে। স্বামীর সঙ্গে ওমরাহ পালন করেছেন এই অভিনেত্রী। তারা প্রায়ই বিভিন্ন জায়গায় ভ্রমন করেন। কখনো বন্ধুদের সাথে, কখনো শুধু দুজনে। সব মিলিয়ে দারুণ চলছে মাহি-রাকিবের দাম্পত্য জীবন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মাহিয়া মাহির করা পোস্ট এবং স্ট্যাটাস দেখে এটা পুরোপুরি পরিষ্কার যে বিয়ের পর স্বামীর সাথে দাম্পত্য জীবন বেশ সুখেই কাটছে মাহিয়া মাহির। এই জুটি তাদের প্রেম বিষয়ে নানা ধরনের পোস্ট করে থাকেন সামাজিক যোগাযোগ মাধ্যমে, যেটা দেখে নেটিজেনরা বুঝে গেছে তাদের দাম্পত্য জীবনকে বেশ মাখোমাখো। এদিকে মাহিয়া মাহির মা হওয়ার খবরে আরো স্পষ্ট হয়ে উঠল তাদের দাম্পত্য জীবনের একটি দিক।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *