Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / এবার প্রেমের টানে রাজশাহী থেকে রাঙ্গামাটিতে দুই সন্তানের জননী, বেরিয়ে এলো ভিন্ন তথ্য

এবার প্রেমের টানে রাজশাহী থেকে রাঙ্গামাটিতে দুই সন্তানের জননী, বেরিয়ে এলো ভিন্ন তথ্য

সম্প্রতি প্রেমের সম্পর্কে জড়িয়ে স্বামীর সংসার ছেড়ে অন্য যুবকের সাথে চলে যাওয়ার ঘটনা ঘটছে। যার কারনে সমাজ ব্যবস্থায় বিভিন্ন ধরনের অপরাধমূলক ঘটনা জম্ম নিচ্ছে। ভাঙ্গছে অসংখ্য সংসার জড়িয়ে পড়েছে দ্বন্দ্বে পরিবারের সদস্যরা। এমন ঘটনা প্রতিনিয়ত ঘটায় সমাজের মধ্যে একটি আতঙ্ক তৈরী হচ্ছে। এবার এমন ঘটনায় জড়িয়ে পড়ছে রাজশাহী থেকে রাঙামাটির কাউখালী সাদিয়া আক্তার।

বার ফেইসবুকে পরিচয়ের সূত্র ধরে স্কুলপড়ুয়া প্রেমিকের সন্ধানে রাজশাহী থেকে রাঙ্গামাটির কাউখালীতে এসেছেন সাদিয়া আক্তার (২২) নামে দু’সন্তানের জননী।

জানা যায়, সাদিয়া আক্তার (২২) রাজশাহীর পবা উপজেলার বড়গাছি গ্রামের বাবু সরকারের মেয়ে। দাম্পত্য জীবনে তিনি দুই সন্তানের জননী। চট্টগ্রামের রাউজান উপজেলার সারওয়ার নামে এক স্কুলছাত্রের সাথে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে প্রেমিককে খুঁজতে বাড়ি থেকে পালিয়ে আসেন তিনি।

আসার সময় সার্বক্ষণিক প্রেমিকের সাথে তার যোগাযোগও ছিল। কিন্তু বেরসিক প্রেমিক শেষ পর্যন্ত মোবাইল বন্ধ করে দেয়। ফলে স্থান চিহ্নিত করতে না পেরে ১২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে ভুলবশত কাউখালীর বেতবুনিয়ার গুইয়াতল এলকায় এসে ঘোরাঘুরি করতে থাকেন।

দীর্ঘদিন ধরে অপরিচিত এক নারীকে একই স্থানে হাঁটতে দেখে এলাকার লোকজনের সন্দেহ হয়। পরে স্থানীয় মেম্বার নেওয়াজ করিম মাসুদ ঘটনাস্থলে এসে ওই নারীকে জিজ্ঞাসাবাদের পর তার সম্পর্কে বিস্তারিত জানায়।

পরে রাতে ওয়ার্ডের গ্রাম পুলিশ তাকে মিজানের পরিবারের হেফাজতে রেখে ১৩ সেপ্টেম্বর সকালে কাউখালী থানায় হস্তান্তর করে। পুলিশ তার পরিবারে খবর দিলে ১৪ সেপ্টেম্বর সকালে পরিবারের সদস্য ও স্থানীয় মেম্বারের উপস্থিতিতে তাদের জিম্মায় তুলে দেয়।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শহিদুল ইসলাম জানান, সাদিয়ার দুই সন্তান রয়েছে। তার ফেসবুকে রাউজানের স্কুলছাত্র এবারের এসএসসি পরীক্ষার্থী সরওয়ারের সাথে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তার এক ধরনের মানসিক সমস্যা পরিলক্ষিত হয়েছে। স্বামীর সাথে বনিবনা না হওয়ায় এমনটা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাকে তার বাবার হাতে তুলে দেয়া হয়েছে।

প্রসঙ্গত, প্রেমের সম্পর্কে জড়িয়ে ঘটনাটি ঘটলেও বাস্তবে এমন ঘটনা ঘটচ্ছে প্রায়। এভাবে প্রেমিকের খুজতে এসে অনেকে ফাঁদে পড়ছেন কিন্তু এসব ঘটনা থেকে বের হওয়া কঠিন হয়ে পড়েছে বর্তমান সমাজ ব্যবস্থায়।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *