Tuesday , May 28 2024
Breaking News
Home / Entertainment / নিজের দেহরক্ষীর হাতেই চড় খেলেন রণবীর, জানা গেল কারণ

নিজের দেহরক্ষীর হাতেই চড় খেলেন রণবীর, জানা গেল কারণ

বলিউডের অন্যতম সুপার স্টার অভিনেতা রণবীর সিং ভবনানী। তবে রণবীর সিং নামেই সকলেই সিনে থাকেন তাকে। অভিনয় কর্মজীবনে একের পর এক সাড়া জাগানো সিনেমা উপহার দিয়ে রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে। বর্তমানে বলিউডে সর্বোচ্চ পারিশ্রমিক গ্রহণকারী অভিনেতাদের মধ্যে তিনি একজন।

আর তার সঙ্গে ঘটে গেল অপ্রীতিকর ঘটনা। তারই এক দেহরক্ষী তাকে প্রকাশ্যে কষিয়ে চড় মারলেন।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। যেখানে দেখা যায়, ভক্তদের সঙ্গে কথা বলার সময়। ভক্তরাও তার সঙ্গে সেলফি তোলার অনুরোধ করছিলেন। সেই সময় এক দেহরক্ষী চড় উড়ে এসে পড়ে রণবীরের গালে।

ঘটনাটি ঘটে যখন বলিউড তারকা রণবীর সিং ব্যাঙ্গালোরে আয়োজিত উক্ত পুরস্কারের মঞ্চে তার ভক্তদের সাথে অনেক সময় কাটিয়েছিলেন। তাকে ঘিরে ভক্তদের উত্তেজনা ছিল চোখে পড়ার মতো। উত্তেজিত জনতা তাদের প্রিয় তারকাকে ঘনিষ্ঠভাবে দেখতে এবং তার সাথে সেলফি তুলতে ভিড় করেছে। সেই সময় রণবীরের দেহরক্ষীদের পক্ষে ভক্তদের ভিড় সামলানো কঠিন হয়ে পড়েছিল। উত্তেজিত জনতার হাত থেকে তারকাকে রক্ষা করার সময় এক দেহরক্ষী চড় এসে পড়ে অভিনেতার গালে। এমন পরিস্থিতি যে আসতে পারে সে কল্পনাও করতে পারেনি। এক মুহূর্ত ইতস্তত করলেও পরের মুহুর্তে সামলে নিলেন। এবং স্বাভাবিক অবস্থায় ফিরে যান। ভক্তদের সঙ্গে যেমন সময় কাটাচ্ছিলেন, তেমনই করতে থাকলেন।

আসলে ঘটনাটি যে উদ্দেশ্যপ্রণোদিত হয়নি তা হয়তো তিনি বুঝতে পেরেছেন। সেই ভিডিও ক্যামেরায় ধরা পড়েছে। আর নেট দুনিয়ায় পোস্ট হওয়ার পর তা ভাইরাল হতে সময় লাগেনি।

উল্লেখ্য, ২০১০ সালে ‘ব্যান্ড বাজা বারাত’ নামক একটি সিনেমায় অভিনয়ের মধ্যে দিয়ে বড় পর্দায় প্রথমবারের মতো রাখেন রণবীর সিং। সিনেমাটি মুক্তি পাওয়ার পর এতটাই জনপ্রিয়তা পেয়েছিল যে, ক্যারিয়ারে আর কখনো পেছন ফিরে তাকাতে হয়নি তাকে। ব্যক্তিগত জীবনে অভিনেত্রী দীপিকা পাড়ুকোনকে বিয়ে করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *