Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / অসহায়ত্ব প্রকাশ করে সহযোগিতা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী: সর্বোচ্চ আইন করা হয়েছে, তারপরও সম্ভব হচ্ছে না

অসহায়ত্ব প্রকাশ করে সহযোগিতা চেয়ে স্বরাষ্ট্রমন্ত্রী: সর্বোচ্চ আইন করা হয়েছে, তারপরও সম্ভব হচ্ছে না

‘মা”দ’কে’র বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেছে বর্তমান ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকার। আর এরই আলোকে রীতিমতো কাজ করে যাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। ইতিমধ্যেই দেশের পরিস্থিতি অনেকটাই নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছে এ সরকার।

আর এ প্রসঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, এখন প্রকাশ্যে কেউ ধূ’ম’পান করে না। ”মা’দ’কে’র বিরুদ্ধেও অভিযান চলছে। সর্বোচ্চ আইন করা হয়েছে। তারপরও কমানো সম্ভব হচ্ছে না। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরে রাজশাহী পুলিশ লাইন্সে ‘মা’দ”ক’বি’রোধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, “মা”দ’ক’ আ’মাদের দেশে তৈরি হয় না, কিন্তু প্রতিবেশী দেশ থেকে আসছে। নতুন প্রজন্মকে ‘মা”দ”কে”র আসক্তি থেকে রক্ষা করতে হবে। এটা সরকার বা আইনশৃঙ্খলা বাহিনীর একার পক্ষে সম্ভব নয় সমাজ ”মা’দ’ক’মু’ক্ত করতে সর্বস্তরের মানুষের সহযোগিতা প্রয়োজন।’

তিনি আরও বলেন, ‘২০০৮ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার স্বপ্ন দেখেছিলেন। বাংলাদেশ আজ ডিজিটাল বাংলাদেশ হয়েছে। যার সুবিধা আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে পাবেন। আপনি প্রত্যন্ত কোণ থেকেও এই ডিজিটাল বাংলাদেশের ছোঁয়া পাবেন। প্রত্যন্ত অঞ্চলের কৃষকরা আজ খুঁজছেন কখন তাদের ফসল উঠবে। সেখানে বসে কীভাবে চিকিৎসা হবে তা তারাই বলতে পারবেন। এটাই প্রধানমন্ত্রীর স্বপ্নের বাংলাদেশ।

বর্তমানে ”মা’দ”কে’র বিরুদ্ধে অভিযান চলমান রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী। অপরাধী যেই হোক না কেন, কাউকেই ছাড় দেয়া হচ্ছে না। প্রত্যেককেই আইনের কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *