Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / ঢাকায় ব্যবসায় নামছেন বলিউডের সালমান খান, ঠিকানা ও উদ্বোধনের তারিখ জানালেন নিজেই (ভিডিও)

ঢাকায় ব্যবসায় নামছেন বলিউডের সালমান খান, ঠিকানা ও উদ্বোধনের তারিখ জানালেন নিজেই (ভিডিও)

বলিউডের ভাইজান হিসেবে খ্যাত জনপ্রিয় অভিনেতা সালমান খান এবার বাংলাদেশের রাজধানী ঢাকায় শুরু করতে যাচ্ছে একটি ব্যবসা তিনি বেশ কিছুদিন আগে তারিফ পরিকল্পনার কথা জানিয়েছিলেন বলিউডের তারকার চ্যারিটেবল ট্রাস্ট চ্যারিটেবল ট্রাস্ট ‘বিং হিউম্যান’ এর বনানীতে পোশাকের ব্র্যান্ডের আউটলেট হতে যাচ্ছে।

‘বিং হিউম্যান’ বাংলাদেশের অফিসিয়াল ফে”সবুক হ্যান্ডেল থেকে এ তথ্য নিশ্চিত করেছেন সালমান নিজেই।

এক ভিডিও বার্তায় তিনি ঢাকায় ব্র্যান্ডের শোরুম খোলার ঘোষণা দেন। সালমান খান বলেন, ‘হায় বাংলাদেশ। তোমাদের জন্য একটি সারপ্রাইজ আছে। আর সেটি হচ্ছে বিয়িং হিউম্যান ক্লোথিং ঢাকায় চালু হতে যাচ্ছে। ’

ভিডিওটিতে যে ষ্টোর খোলা হবে তার ঠিকানাও উল্লেখ করেছেন সালমান। বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) দুপুর দেড়টা থেকে খুলছে এই ষ্টোর। ঠিকানা- বাড়ি-৮, রোড-১০/এ, ব্লক-এইচ, বনানী, ঢাকা-১২১৩।

জনপ্রিয় বলিউড তারকা এবং সালমান খানের ভাই সোহেল খান এবং ভাতিজা অয়ন অগ্নিহোত্রী ‘বিং হিউম্যান’-এর এই আউটলেটের উদ্বোধনে কোম্পানির সিইও সঞ্জীব রাও-এর সাথে উপস্থিত থাকবেন।

২০১২ সালে, সালমান খানের এই দাতব্য সংস্থা অসহায় মানুষের পাশে দাঁড়াতে পথচলা শুরু করে। এই পোশাকের ব্র্যান্ডের বিক্রয় থেকে লাভের একটি অংশ সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর শিক্ষা ও স্বাস্থ্য উন্নয়নে ব্যয় করা হয়।

আর রেহমান এবং মোহাইমিন মুস্তাফা বাংলাদেশে ফ্রেঞ্চাইজিটির স্বত্তাধিকারী হিসেবে আছেন। প্রসঙ্গত, ‘বিং হিউম্যান’, ২০১২ সালে ভারতের মুম্বাইতে শুরু হয়েছিল, বিশ্বের ১৫টি দেশে ৫০০ টিরও বেশি আউটলেটের মাধ্যমে তার ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে।

বাংলাদেশে সালমান খানের এই ধরনের উদ্যোগকে স্বাগত জানিয়েছে এ দেশে অবস্থিত তার ভক্তরা। তবে স্টোরের উদ্বোধন করতে তিনি আসবেন কিনা সে বিষয়ে তেমন নিশ্চিত কোন কিছু জানা যায়নি।তবে আশা করা হচ্ছে তিনি ঢাকায় আসতে পারেন।

About bisso Jit

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *