Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / প্রধানমন্ত্রীর জন্য তারা ভাড়া করে নেতা জোগাড় করতে পারে : চিফ হুইপ

প্রধানমন্ত্রীর জন্য তারা ভাড়া করে নেতা জোগাড় করতে পারে : চিফ হুইপ

আওয়ামীলীগ সরকার দেশের মানুষের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। আর শেখ হাসিনার নেতৃত্বে দেশে আজ এমন উন্নতি হয়েছে। সেটি ধরে রাখতে আবারও দেশের জনগণ ভোট দিয়ে তাকে প্রধানমন্ত্রী করবেন বলে জানান চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। তিনি বলেন, বিএনপি আন্দোলনের মাধ্যমে সরকার হটানোর কথা বলছেন কিন্তু তারা জানে না এদেশের জনগণ তাদের আর ক্ষমতায় দেখতে চায় না্। ৩০০ আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা বিএনপির নেই বলে মন্তব্য করে চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী যা বললেন।

নির্বাচনে তিনশ আসনে প্রার্থী দেওয়ার ক্ষমতা নেই বিএনপির। দলটি নাকি তালিকা করে, আসনগুলোয় নমিনেশনই দিতে পারবে না।

সোমবার (১২ সেপ্টেম্বর) বিকেলে মাদারীপুরের শিবচর উপজেলার চৌধুরী ফাতেমা বেগম পৌর মিলনায়তনে উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় জাতীয় সংসদের চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী এ মন্তব্য করেন।

তিনি বলেন, বিএনপি সারাদেশে তিনশ আসনে ৩০০ যোগ্য প্রার্থী পাবে না। আগামী সংসদ নির্বাচনে হয়তো বিএনপি কয়েকটি আসন পাবে। দলটি যদি তালিকা করে তাহলে ৩০০ সিটে নমিনেশনই দিতে পারবে না।

চিফ হুইপ বলেন, বিএনপি আমাদের শিবচরে কাকে দেবে? তারা যাকে দেবে তার সাথে আমাদের কোনো প্রতিযোগিতা হবে? এইরকম প্রার্থী তিনশ আসনে ৬০০ দিতে পারবে। কিন্তু তিনশ আসনে যোগ্য প্রার্থী দেওয়ার ক্ষমতা তাদের নেই। প্রধানমন্ত্রীর জন্য তারা ভাড়া করে নেতা জোগাড় করতে পারে। কিন্তু বাংলাদেশে শেখ হাসিনার মতো যোগ্য প্রধানমন্ত্রী আর নেই।

নূর-ই-আলম চৌধুরী আরও বলেন, বিএনপি যত ষ/ড়যন্ত্রই করুক না কেন, শেখ হাসিনাই আবার প্রধানমন্ত্রী হবেন। কারণ তার সরকার বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগ চলাকালীন যেভাবে বিনামূল্যে টিকা, স্বাস্থ্যসেবা ও খাদ্য দিয়ে আমাদের বাঁচিয়েছেন। রাশিয়া-ইউক্রেনের যু/দ্ধে শেখ হাসিনা যেভাবে বিশ্বের পরিস্থিতি মোকাবেলা করছেন, শেখ হাসিনার বিকল্প বাংলাদেশে আর কেউ নাই।

সভায় মাদারীপুর জেলা পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী মুনির চৌধুরীর জন্য ভোট চান নেতারা। এছাড়াও জেলা পরিষদের সাবেক সদস্য আয়শা সিদ্দিকা মুন্নী ও উপজেলা যুবলীগ সভাপতি ইলিয়াস পাশাকে আসন্ন জেলা পরিষদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে সর্বসম্মতভাবে সমর্থন দেওয়া হয়। এছাড়া উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের কয়েকটি শূন্য পদ পূরণ করা হয়। উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. শাজাহান মোল্লার সভাপতিত্বে বর্ধিত সভায় সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম।

প্রসঙ্গত, বিএনপি নেতারা নির্বাচন নিয়ে যে সব বক্তব্য দিচ্ছে সেটি জনগণ বিশ্বাস করে না বলেন চিফ হুইপ নূর-ই-আলম চৌধুরী। কারন বিএনপি ক্ষমতায় থাকতে জনগণের জন্য কোনো কাজ করেনি।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *