Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / অমুসলিম ছেলেকে কেন বিয়ে করেছেন, রেগে গিয়ে যে জবাব দিলেন নুসরাত

অমুসলিম ছেলেকে কেন বিয়ে করেছেন, রেগে গিয়ে যে জবাব দিলেন নুসরাত

টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নুসরাতের পিছু ছাড়ে না যেন বিতর্ক। তবে হাজারো বিতর্কে পড়লেও তিনি সবসময় ইতিবাচক। তাকে নিয়ে ট্রল করা হলেও তিনি সে সব বিষয় পাত্তা দেন না। তিনি অনেকবার এই ধরনের কথা বলেছেন। তার ব্যক্তিগত জীবন নিয়ে বারবার প্রশ্নের সম্মুখীন হয়ে থাকেন। নিখিল জৈনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হওয়া কিংবা সেই সংসার ভেঙে যাওয়া এবং পিতৃ পরিচয়হীন ভাবে ছেলে জন্ম দেওয়া সব কিছুতেই প্রশ্নের মুখ দাঁড় করানো হয়েছে তাকে। তবে সব সময় মাথা উঁচু করেই উত্তর দিয়েছেন এই অভিনেত্রী।

২০১৯ সালে লোকসভা নির্বাচনে জয়ী হওয়ার পর, নুসরাত ব্যবসায়ী নিখিল জৈনকে বিয়ে করেছিলেন। তবে বছর যেতে না যেতেই বিয়ে ভেঙে যায়। এমন সময় তার সন্তান সম্ভাবা হওয়ার খবর সামনে আসে। গত বছরের আগস্টে এক ছেলের মা হন তিনি। নিখিলের সঙ্গে সম্পর্ক ভাঙার পর অভিনেতা যশ দাশগুপ্তকে বিয়ে করেন অভিনেত্রী। যশ তার সন্তানের পিতৃত্ব বা পিতৃপরিচয় দিয়েছেন। আপাতত পর্দার আড়ালে ছেলেকে বড় করছেন নুসরাত।

রোববার রাতে ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে চ্যাট করেন নুসরাত জাহান। Askmeanything সেশনের আয়োজন করেছিলেন অভিনেত্রী। সেখানে অভিনেত্রীকে তার এক ভক্ত প্রশ্ন করেন, আপনি একজন অমুসলিমকে বিয়ে করলেন কেন? নাকি আপনি মুসলিম বর পাওয়ার যোগ্য নন? এই প্রশ্নের যোগ্য উত্তর দিলেন অভিনেত্রী। তিনি তাকে আবার লিখলেন, তুমি ঠিক কোন গ্রহের প্রাণী? কোন জগতেই বা বাস কর, তুমি কি মানুষ…!

তবে কেউ যাই বলুক না কেন, নুসরাত বর্তমানে তার সঙ্গী এবং তার নিজের ছেলে ইশানকে নিয়ে বেশ সুখেই আছেন। প্রসঙ্গত, ২০২০ আলে একটি ছবি নির্মাণের সেটে যশ এবং নুসরাত একত্রিত হয়েছিলেন, এরপর থেকে এসেছেন কাছাকাছি। সেই সময়ে যশ ও নুসরাত থাইল্যান্ড ভ্রমনে গিয়েছিলেন। সেখান থেকে এই দুই তারকা দম্পতি একটির পর একটি ছবিতে একসাথে অভিনয় করেছেন এবং টলিপাড়াকে উপহার দিয়েছেন অনেক ছবি।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *