Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / অবশেষে নিরবতা ভাঙলেন ন্যান্সি, লাইভে এসে জানালেন সংসার ভেঙ্গে যাওয়ার কারন

অবশেষে নিরবতা ভাঙলেন ন্যান্সি, লাইভে এসে জানালেন সংসার ভেঙ্গে যাওয়ার কারন

বাংলাদেশের সঙ্গীত অঙ্গনের জনপ্রিয় কষ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। অসংখ্য জনপ্রিয় গান গেয়েছেন তিনি। তবে সঙ্গীতাঙ্গনে সফল হলেও সংসার জীবনে এই শিল্পী ততটা সফল নয়। ইতিমধ্যে তিনি একাধিক বিয়ে করেছেন যার কারনে আলোচনায়ও এসেছেন। জনপ্রিয় এই শিল্পী জানালেন আগের সংসার ভাঙার ব্যাপারে যা বললেন।

একাধিক বিয়ে করেছেন সংগীতশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সি। বর্তমানে সংসার করছেন তৃতীয় স্বামী গীতিকার মহসিন মেহেদীর সঙ্গে। কিন্তু বিয়ের পিঁড়িতে বসেছেন বছর হয়ে গেলেও নেটিজেনদের মন্তব্য পিছু ছাড়ছে না এই গায়িকার।

আজও সোশ্যাল মিডিয়ায় অনেকেই আগের সংসার ভাঙার কারণ জানতে চান। এতদিন চুপ থাকলেও শনিবার (১০ সেপ্টেম্বর) মুখ খুললেন তিনি। নিজের ফেসবুক থেকে লাইভে এসে সব বললেন। জানালেন, সম্পর্কে ঘাটতি থাকায় আলাদা হয়েছেন তারা।

ন্যান্সি বলেন, ‘আমার যিনি প্রাক্তন ছিলেন, যিনি আমার সন্তানের পিতা। আমি তাকে যেমন সম্মান করি সে আমাকে সম্মান করে। কিন্তু যখন আমরা জীবনের পথে কোথাও অভাব অনুভব করি, তখন আমরা আলাদা হওয়ার সিদ্ধান্ত নেই না। আর আমরা জেনেশুনেই এই সিদ্ধান্ত নিয়েছি। আমি বিয়ে করে সংসার করছি আর আমার প্রাক্তন একা জীবন যাপন করছেন— এমনটা অনেকে ভাবছেন। তাদের অবগতির জন্য জানাচ্ছি, আমার প্রাক্তনও সংসার করছেন, সুখে আছেন। যার সঙ্গে দীর্ঘদিন প্রণয়ে ছিলেন, তাকে বিয়ে করেছেন। তারা ভালোবেসে ঘর বেঁধেছেন।’

এর আগে ন্যান্সি নেট দুনিয়াকে জানিয়েছিলেন, তৃতীয় স্বামীর সংসারে তিনি ভালো নেই। সে সময় সংবাদমাধ্যমেও বিষয়টি উঠে আসে। এ প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘বর্তমান সংসারে আমি ভালো আছি, সুখে আছি। কিন্তু সমস্যা হল আমি খুব আবেগ প্রবণ। যার কারণে মানুষের মন্তব্য পড়ে কষ্ট পাই।

ন্যান্সি ২০০৬ সালে ব্যবসায়ী আবু সাঈদ সৌরভকে ভালোবেসে বিয়ে করেন। দীর্ঘ ৬ বছর সংসার জীবনের ইতি টানেন ২০১২ সালে। সেই সংসারে রয়েছে এক মেয়ে। নাম রোদেলা।

এরপর ২০১৩ সালের ৪ মার্চ নাজিমুজ্জামান জায়েদ নামে আরেক ব্যবসায়ীকে বিয়ে করেন এই গায়িকা। গত বছরের এপ্রিলে এই সংসার ভেঙে যায়। সেখানেও ন্যান্সির এক মেয়ে, নাম নায়লা।

দ্বিতীয় বিয়ে ভাঙার চার মাস পর গায়ক মহসিন মেহেদীকে বিয়ে করেন ন্যান্সি। মহসিন মেহেদী বর্তমানে দেশের অন্যতম একটি শীর্ষস্থানীয় অডিও প্রযোজনা প্রতিষ্ঠানের কর্তাব্যক্তি। এই সংসারেও ন্যান্সি ২৯শে জুন এক কন্যাসন্তানের মা হয়েছেন।

প্রসঙ্গত, জনপ্রিয় এই সঙ্গীতশিল্পী বর্তমান সংসার নিয়ে খুব ভালো আছেন বলে জানান এবং তার সাথে পূর্বের সংসার নিয়েও কথা বলেন। ভক্তদের নানা কটু্ক্তির নিয়ে নিজের কষ্টের কথাও শেয়ার করেন এই শিল্পী।

About Babu

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *