Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / আবাসিক হোটেলে অপকর্মের সময় হাতেনাতে ধরা ৬ নারী, জানা গেল নাম

আবাসিক হোটেলে অপকর্মের সময় হাতেনাতে ধরা ৬ নারী, জানা গেল নাম

সাম্প্রতিক সময়ে প্রযুক্তির কল্যাণে মানুষের যোগাযোগ ব্যাবস্থার অভুতপূর্ব উন্নতি ঘটেছে যার কারণে মানুষের যোগাযোগ সক্ষমতা বেড়েছে। যার কারণে সমাজে অপরাধের মাত্রাও অনেক বেড়ে গেছে। নারী ও পুরুষ নানাধরণের অপকর্মে লিপ্ত হচ্ছে। বর্তমান সময়ে দেশের অনেক আবাসিক হোটেলে চলে অবৈধ কাজ যা মাঝে মাঝে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনির সদস্যদের হাতে ধরা পড়ে। এবার বগুড়া শহরের হোটেল পট্টি এলাকায় একটি আবাসিক হোটেলে অভিযান চালিয়ে অসামাজিক কার্যকলাপের অভিযোগে ৬ নারীকে আটক করেছে পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন সুমি (২৩), মিম (২৫), সীমা (১৮), তুলি (২০), লিপি (৩৫) ও ময়না (৩৫)।

শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সদর থানা পুলিশ এ অভিযান চালায়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে হোটেল ম্যানেজার পালিয়ে যায়। গ্রেফতারকৃতরা বগুড়ার বিভিন্ন এলাকার বাসিন্দা। বগুড়া সদর পুলিশ ফাঁড়ির এসআই খোরশেদ আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৯৯৯ নম্বরে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে নগরীর হোটেল পট্টি এলাকায় দুটি আবাসিক হোটেলে অভিযান চালানো হয়। অভিযানে একটি গেস্ট হাউস থেকে ৬ নারীকে আটক করার পর ম্যানেজার পালিয়ে যায়। এ সময় পুলিশ আসার খবর পেয়ে অন্য হোটেলের কর্মচারী ও নারীরা পালিয়ে যায়।

তবে পুলিশ জানিয়েছেন তারা তাদের এই ধরনের অভিযান অব্যাহত রাখবে। এদিকে হোটেলগুলোতে যাতে এই ধরনের কর্মকান্ড না ঘটে সেজন্য সতর্ক করা হয়েছে। তবে স্থানীয়রা জানিয়েছেন এটা সাময়িক হতে পারে তবে এটা আবার হতে পারে। হোটেল কর্তৃপক্ষ এটাকে ব্যবসা হিসেবে চালাচ্ছে।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *