Thursday , May 30 2024
Breaking News
Home / Sports / আউট হয়ে যাওয়ার আফগান বোলারকে ব্যাট নিয়ে মারার জন্য তেড়ে যান আসিফ, জানা গেল কারণ

আউট হয়ে যাওয়ার আফগান বোলারকে ব্যাট নিয়ে মারার জন্য তেড়ে যান আসিফ, জানা গেল কারণ

প্রবল চাপের মুখে পড়ে আউট হয়ে যান আসিফ আলি। এরপর তিনি নিয়ে ফারিদ আহমেদকে মা”রার জন্য তেড়ে যান পাকিস্তানের এই ক্রিকেট তারকা। যার কারণে খেলা চলাকালীন সময়ে মাঠের পরিস্থিতি অনেকটা উত্তপ্ত হয়ে ওঠে। এই ঘটনাটির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ইতিমধ্যে ভাইরাল হয়েছে।

আউট হয়ে যাওয়ার পর হঠাৎ করেই আফগানিস্তানের একজন দুর্দান্ত বোলারকে মা”রতে উদ্যত হন আসিফ আলী।

বুধবার এশিয়া কাপের সুপার ফোরে আফগানিস্তানের বিপক্ষে আসিফ আলী আউট হওয়ার সময় পাকিস্তানের জয়ের জন্য আট বলে ১২ রান ছিল। হাতে ছিল দুই উইকেট। স্বাভাবিকভাবেই আফগানিস্তানের কাছে তার উইকেটই ছিল সবচেয়ে মূল্যবান। সেই পরিস্থিতিতে ফারিদের ঢিমেগতির বাউন্সারে হুক মা’রতে যান আসিফ। কিন্তু নিয়ন্ত্রণ করতে পারেননি তা। বল ব্যাটের ওপরের অংশে লেগে শর্ট ফাইন লেগে যায়। পেছনের দিকে দৌড়ে করিম জন্নত ক্যাচ নেন।

আসিফ আউট হওয়ার পর ফরিদসহ আফগানিস্তানের খেলোয়াড়রা উল্লাসে ফেটে পড়েন। আসিফের সামনে উচ্ছ্বাস প্রকাশ করেন ফরিদ। এতেই মেজাজ হারিয়ে ফেলেন আসিফ। ফারিদ এবং আসিফকে সরিয়ে নিয়ে যান তারা। ফারিদকে ধাক্কা মে”রেও দেন। ছেড়ে দেননি আফগান পেসারও। হয়তো কিছু বলতেও থাকেন। তারপরই পেছন ঘুরে ব্যাট উঁচিয়ে ফারিদকে মারতে যান পাকিস্তানের খেলোয়াড় আসিফ।

উত্তপ্ত পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন আম্পায়ার ও আফগানিস্তানের খেলোয়াড়রা। তারা ফরিদ ও আসিফকে সরিয়ে নিয়ে যায়।

তবে তাতেও কোনো রকম ক্ষান্ত হননি পাকিস্তানের ক্রিকেটার আসিফ। ক্রিকেট উঁচিয়ে ধরে ফরিদের দিকে তাকিয়ে তাকে উল্টোপাল্টা কিছু বলতেও দেখা যায়। এ সময় সেখানে হাসান আলী আফগানিস্তানের ক্রিকেটারদের বুঝিয়ে শুনিয়ে শান্ত করার চেষ্টা করেন

About bisso Jit

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *