Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / হাসপাতালে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, জানা গেল বিস্তারিত

হাসপাতালে পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন, জানা গেল বিস্তারিত

সাম্প্রতিক সময়ে বেশ খারাপ সময় পার করছেন বাংলাদেশ সরকারের পররাষ্ট্রমন্ত্রনালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী এ কে আবদুল মোমেন। তিনি ভারত সফরে যাবেন এমনটি কথা থাকলেও হঠাৎ করে সিদ্ধান্ত বদলান তিনি। তিনি ভারত সফরে যাননি। তবে গতকাল এমন ঘোষনা দেওয়ার পর আজ তিনি গেলেন হাসপাতালে।

রক্তচাপের সমস্যা নিয়ে স্বাস্থ্য পরীক্ষা করতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) গেছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আবদুল মোমেন। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) সকালে ফজলুর রহমানের চেম্বারে গিয়ে বিএসএমএমইউর কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. বিএসএমএমইউ সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সেখানে তার স্বাস্থ্য পরীক্ষা করা হয় এবং চিকিৎসকের পরামর্শে পররাষ্ট্রমন্ত্রীর ইকো কার্ডিওগ্রাম ও রক্ত পরীক্ষা করা হয়। বুধবার স্বাস্থ্য পরীক্ষার রিপোর্ট পাওয়া যাবে।

সূত্রটি জানায়, হার্ট ফেইলিউর বিভাগের একজন চিকিৎসক এবং এন্ডোক্রিনোলজি বিভাগের একজন অধ্যাপক মন্ত্রীর শারীরিক অবস্থা পরীক্ষা করেন।

প্রসঙ্গত, সোমবার চার দিনের সফরে নয়াদিল্লি যাওয়ার কথা ছিল প্রধানমন্ত্রী শেখ হাসিনার। মোমেনের অবশ্য পররাষ্ট্র মন্ত্রণালয়ের কর্মকর্তারা জানিয়েছেন, শারীরিক অসুস্থতার কারণে শেষ মুহূর্তে সফর বাতিল করতে হয়েছে।

প্রসঙ্গত, গতকাল সোমবার অর্থাৎ ৫ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ৪ দিনের সফরে ভারতে যাওয়ার কথা থাকলেও ডা. মোমেন যাননি। এ বিষয়ে পররাষ্ট্র মন্ত্রণালয়ের কয়েকজন কর্মকর্তা বলেছেন, মূলত পররাষ্ট্রমন্ত্রী শারীরিকভাবে অসুস্থ এবং এ কারণেই তিনি শেষ সময়ে এসে ভারত সফরের সিদ্ধান্ত বাতিল করেন।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *