Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / সাবেক এমপির নিজের একায় বসেই তাকে পিটুনি দিয়ে জামা ছিড়ে দিলো নেতারা 

সাবেক এমপির নিজের একায় বসেই তাকে পিটুনি দিয়ে জামা ছিড়ে দিলো নেতারা 

সম্প্রতি এক এমপিকে বেদমভাবে প্রহর করলো নেতারা। যে ঘটনা গনমাধ্যমে তুমুল আকারে ভাইরাল হয়।  ওই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় নানা বিতর্কের মুখে পড়েন ওই এমপি। এই ঘটনার পরেও তাকে হাসতে দেখা যায় ভিডিওতে।  যে বিষয়টা অনেকে ভিন্ন ভাবে দেখছে। 

 

সংবাদ সূত্রে জানা যায়,  বরগুনার পাথরঘাটায় আওয়ামী লীগ ও বিএনপি নেতাদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বরগুনা-২ আসনের সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনির ওপর হামলা হয়েছে বলে সংবাদ সম্মেলনে দাবি করেছে জেলা বিএনপি। কিন্তু সাবেক এমপি মনির নিজের পাঞ্জাবি ও গেঞ্জি ছিঁড়ে মারধরের মিথ্যা অভিযোগের কিছু ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। সোমবার (৫ সেপ্টেম্বর) মধ্যরাত থেকে ছবিগুলো ভাইরাল হতে থাকে।

 

ভাইরাল হওয়া ছবিতে দেখা যায়, হামলার পর বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য নুরুল ইসলাম মনি অক্ষত অবস্থায় ছেঁড়া পাঞ্জাবি ও গেঞ্জি পরে দাঁড়িয়ে সাংবাদিকদের ছবি তুলতে পাঠাচ্ছেন। তখন তার গেঞ্জি ছেড়া হয়নি। কিছু ছবিতে সাবেক সংসদ সদস্যকে ছেঁড়া পাঞ্জাবি পরে হাসতে দেখা যায়।

 

ফেসবুকে পোস্ট ও কমেন্টে সবাই প্রশ্ন তুলছেন, তাহলে এটা আওয়ামী লীগ নেতাদের হামলা নয়, মনি নিজেই নিজের পাঞ্জাবি ও গেঞ্জি ছিঁড়ে হামলার মিথ্যা নাটক করেছেন?

 

সমালোচনা প্রসঙ্গে নুরুল ইসলাম মনি জাগো নিউজকে বলেন, গত ৪ সেপ্টেম্বর বিকেলে আওয়ামী লীগের নেতাকর্মীরা তার পাঞ্জাবি ও গেঞ্জিতে হামলা চালায়। ছেঁড়া জামাকাপড় পাল্টে ছবি তোলার জায়গায় ভালো গেঞ্জি পড়ে বসে আছে। আর সেই অবস্থায় কিছু বদমাইশ চক্র ছবি তুলে তা মিথ্যা উপস্থাপন করেছে।

 

তিনি আরও বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীদের এই হামলা তার জনপ্রিয়তার কারণে। দীর্ঘদিন পর নিজেদের সংসদীয় আসনের রাজনীতিতে ফেরা নিয়ে শঙ্কিত আওয়ামী লীগের সংসদ সদস্যরা। তাকে ঠেকাতে তিনি যে হামলা করেছেন তাতে রাজনীতি ছাড়বেন না। আগামী সংসদ নির্বাচনে বিএনপি সরকারের পাল্টা জবাব থাকতে পারে।

 

জেলা বিএনপির সভাপতি মাহবুবুল আলম ফারুক মোল্লা এক সংবাদ মাধ্যমকে বলেন, সংবাদ সম্মেলনে তারা মিথ্যা অভিযোগ করেননি। সাবেক সংসদ সদস্য সত্যিই হামলার শি’কার হয়েছেন এবং সাংবাদিকদের এমনটাই জানিয়েছেন তারা।

 

এই ঘটনার পর হামলাকারীদের পাল্টা জবাব দিতে পারে বলে ধারনা করছে অনেকে। তবে এমন কোন আলামত ঘটনা স্থল থেকে পাওয়া যায়নি। সংবাদ মাধ্যম ঘটনা স্থলে গেয়ে সবকিছু শান্ত অবস্থায় দেখতে পায়।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *