Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / ইজিবাইককে টেনে হিচড়ে ১ কিমি নিয়ে গেল ট্রেন, জানা গেল যাত্রীদের অবস্থা

ইজিবাইককে টেনে হিচড়ে ১ কিমি নিয়ে গেল ট্রেন, জানা গেল যাত্রীদের অবস্থা

ফরিদপুরে একটি ইজিবাইক রেললাইন অতিক্রম করার সময় ট্রেনের সাথে ধাক্কা লেগে মা ও ছেলে না প্রয়াত হন। আজ সোমবার অর্থাৎ ৫ সেপ্টেম্বর দুপুরের দিকে মা ও ছেলে ইজি বাইকে করে আত্মীয়ের বাড়িতে বেড়াতে যাওয়ার সময় এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থল হলো নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়ন এলাকার শ্রীরামদিয়া এলাকার শ্রীরামদিয়া খালপাড়ের কাছাকাছি অবস্থিত রেলক্রসিং।

প্রয়াতরা হলেন- ভাঙ্গা উপজেলা সদরদী এলাকার মো. ইকবাল হোসেনের স্ত্রী লিমা বেগম (২৬) ও ছেলে মো: ইমরান (৭)।

পুলিশ জানায়, ভাঙ্গার সদরদী থেকে ইজিবাইকে করে এক মা ও তার ছেলে নগরকান্দার ডাঙ্গী ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামে এক আত্মীয়ের বাড়িতে আসার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ডাঙ্গী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কাজী আবুল কালাম জানান, ভাঙ্গা থেকে রাজশাহীগামী আন্তঃনগর মধুমতি এক্সপ্রেস ট্রেনটি শ্রীরামদিয়া খাল এলাকা অতিক্রম করার সময় এ দুর্ঘটনা ঘটে।

নগরকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ হাবিল হোসেন জানান, ট্রেনটি ইজিবাইকটিকে প্রায় এক কিলোমিটার দূরে টেনে নিয়ে যায়। আধা কিলোমিটার দূরে মা ও ছেলের নিথর দেহ পড়ে ছিল।

মোঃ তাকবির হোসেন যিনি ফরিদপুর রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি দুর্ঘটনার বিষয়ে বলেন, যে সময় ঘটনাটি ঘটে সে সময় প্রবল বৃষ্টি হচ্ছিল। ঠিক সেই সময় ইজিবাইকটি রেললাইনের ওপর উঠে যায় এবং বিপরীত থেকে আসা ট্রেনের সাথে ধাক্কা লাগে। ঘটনাটি রাজবাড়ী রেলওয়ে পুলিশকে ইতিমধ্যে অবগত করা হয়েছে, তারা এ বিষয়ে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করবেন।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *