Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / এবার শামীম ওসমানের দম্ভ ছুটিয়ে দিলো সাহসী যুবক ( ভিডিও সহ)

এবার শামীম ওসমানের দম্ভ ছুটিয়ে দিলো সাহসী যুবক ( ভিডিও সহ)

জাতীয় শোক দিবস উপলক্ষে এক আলােচনা সভায় বিএনপির উদ্দেশ্যে শামীম ওসমান বলেছেন, প্রতিদিনই বলেন রাজপথ দখল করবেন। করেন না, আমরা তাে বসেই আছি আপনাদের সঙ্গে খেলার জন্য। রাজাকারের সন্তানদের সঙ্গে মুক্তিযােদ্ধার সন্তানদের খেলা হবে। এই খেলায় মুক্তিযােদ্ধার সন্তানরাই জিতবে। এমন বক্তব্যের বিরোধী দলের নেতাদের মধ্যে নানা ক্ষোভের সৃষ্টি হয়ে এবার এই বক্তব্যের প্রেক্ষিতে গণমাধ্যমে এক যুবকের দেওয়া বক্তব্য তুমুল ভাইরাল হয়। 

ওই যুবক বলেন,  শামীম ওসমান বলেছিলেন বিএনপির সাথে খেলতে চায়। কোথায় শামীম ওসমান। আমরা তো রেডি খেলার জন্য কই তাকে তো ময়দানে দেখছি না। নিজে ভয়ে লুকিয়ে পুলিশ কেন পাঠালেন।  আজ আমাদের ছাত্র দলের দুই নেতা পুলিশের গুলিতে নিহত হয়েছ। শামীম ওসমান সুধু বলে খেলা হবে খেলা হবে উনি আজ নিজে খেলতে না এসে পুলিশ দিয়ে খেলাইলো কেন করলে এটা আমার প্রশ্ন শামীম ওসমানের কাছে। শামীম ওসমানের যদি এতই খেলার শখ থাকে তাহলে আজ উনি কেন আসলেন না।

এছাড়া তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, বেগম খালেদা জীয়া মেকআপ করে হাকপালে যায়, ব্রু কেঁটে হাসপাতালে যায় এসব নিয়ে কুটুক্তি করেছেন হাসিনা এবার আমার প্রশ্ন ১৫ই আগস্টে হাসিনা যত প্রোগ্রাম করেছে তিনি কেন ওখানে সাজু গুজু করে গেলেন? শোকের প্রোগ্রামে কেন সাজু গুজু কেরে যেত হলো। এছাড়া আপনি বেগম জিয়ার সাজ সজ্জা কোথায় দেখলেন উনিতো বোরখা পরে হাসপাতালে গিয়ে ছিলেন।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *