Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / সেই বৃদ্ধা কাছে ছুটে গেলেন স্বয়ং ডিসি, জানালেন তাকে শিক্ষা দেওয়ার জন্য সব করবো

সেই বৃদ্ধা কাছে ছুটে গেলেন স্বয়ং ডিসি, জানালেন তাকে শিক্ষা দেওয়ার জন্য সব করবো

ছেলে-মেয়েদের জন্য বাবা মায়ে ত্যাগ নিঃস্বার্থ। তবে অনেক সন্তান রয়েছে যারা বাবা-মায়ের ত্যাগকে স্বীকার করেনা। বৃদ্ধ বয়সে বাবা মায়ের প্রতি করে নানা অবিচার। এমনি একটি ঘটনায় নিজের মাকে বাড়ি থেকে রাস্তায় ফেলে দিয়ে যায় এক কুলাঙ্গার সন্তান। যে ঘটান নিয়ে এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এ ঘটনার পর অনেক নামি দামি ব্যক্তিরা ওই বৃদ্ধা মহিলার খোঁজ নিয়েছে।

আশি বছর বয়সী মর্জিনা বেগমের (টুনি বেওয়া) পাশে দাঁড়িয়েছেন চাঁপাইনবাবগঞ্জের জেলা প্রশাসক একেএম গালিভ খান। রোববার (৪ সেপ্টেম্বর) সকালে তিনি ওই বৃদ্ধাকে দেখতে গিয়ে তার খোঁজ খবর নেন।

জেলা প্রশাসক বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে একজন মানুষও অসহায় ও গৃহহীন থাকবে না। এই প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। যে এই ঘটনা ঘটিয়েছে সে বড় অপরাধ করেছে। বাবা মা ভালোবাসার জায়গা, তার সাথে এমন করা ঠিক হয়নি। আমরা জানতে পেরেছি, মাননীয় প্রধানমন্ত্রীর সামাজিক নিরাপত্তা কর্মসূচির আওতায় তার একটি বয়স্ক ভাতার কার্ড রয়েছে। আমরা তার জন্য কিছু সাহায্য এবং সমর্থন নিয়ে এসেছি এবং জেলা প্রশাসন তার পুনরুদ্ধারের জন্য সমস্ত সহায়তা প্রদান করবে। এছাড়াও তার ছেলেকে আইনের আওতায় আনা উচিত কারণ তাকে শিক্ষা দিতে হবে।

এ সময় জেলা প্রশাসকসহ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট দেবেন্দ্রনাথ উরানো, সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা ইফফাত জাহান, সহকারী কমিশনার (ভূমি) নাইমা খান, জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম, এনডিসি মোঃ তৌফিক আজিজ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে চাঁপাইনবাবগঞ্জ চক্ষু হাসপাতাল সংলগ্ন বালিগ্রাম এলাকায় আশি বছর বয়সী ওই নারীকে রাস্তার পাশে ফেলে রেখে যায় তার সন্তান। জেলা পরিষদের সাবেক সদস্য আব্দুল হাকিম ঘটনাটি জানতে পেরে দায়িত্ব নেওয়ার ঘোষণা দেন। ভুক্তভোগী এই বৃদ্ধিার ওই সন্তানকে সনাক্ত করার চেষ্টা করছে জেলা প্রশাসন। তার বিরুদ্ধে কঠোর সিন্ধান্ত নেয়ার আশ্বাস দিয়েছেন ওই বৃদ্ধাকে।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *