Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / যারা পরাজিত হবে, তারা ইতিহাস থেকে নিশ্চিহ্ন হয়ে যেতে পারে : চুন্নু

যারা পরাজিত হবে, তারা ইতিহাস থেকে নিশ্চিহ্ন হয়ে যেতে পারে : চুন্নু

সম্প্রতি জাতীয় পার্টির মধ্যে আভ্যন্তরীন কন্দোল নিয়ে ব্যাপক আলোচনার সৃষ্টি হয় রাজনৈতিক মহলে। এ বিষয়ের মাধ্যমে নতুন করে আবারও ভাঙ্গনের সুর উঠে জাতীয় পার্টিতে। তাছাড়া দলটি জিএম কাদেরের নেতৃত্বে শক্ত অবস্থানের কথা বললেও না জটিলতার তথ্য প্রকাশ পায়। তবে দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, তাদের দল পার্টির বর্তমান চেয়ারম্যান জিএম কাদেরের নেতৃত্বে আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন। জাতীয় পার্টি নিয়ে আর কেউ খেলতে পারবে না বলে মন্তব্য করে যা বললেন জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেছেন, জাতীয় পার্টি নিয়ে আর কেউ খেলতে পারবে না। জি এম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি এখন যেকোন সময়ের চেয়ে বেশি শক্তিশালী।

যারা জাতীয় পার্টির বিরুদ্ধে ষ/ড়যন্ত্র করতে চায়, তারা বোকার স্বর্গে বাস করছে। জাতীয় পার্টির বিরুদ্ধে ষ/ড়যন্ত্র করে কেউ সফল হবে না।
রোববার (০৪ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জাতীয় পার্টি (জাপা) মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু বলেন, দলের বিরুদ্ধে সকল ষ/ড়যন্ত্র নস্যাৎ করতে প্রয়োজনে জাতীয় পার্টির নেতা-কর্মীরা প্রা/ণ দেবেন।

সম্ভাব্য প্রার্থীদের উদ্দেশ্যে জাতীয় পার্টি মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেন, আগামী জাতীয় নির্বাচন কারো জন্যই সহজ হবে না। যেনতেন নির্বাচন করে কেউ আর পার পারে না। আমরা তিনশো আসনেই নির্বাচন করতেই প্রস্তুতি নিচ্ছি। ত্রিমুখী নির্বাচনের জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে।

তিনি বলেন, ক্ষমতার দ্বন্দ্বে আওয়ামী লীগ ও বিএনপি স/হিংসতা শুরু করেছে। দেশের মানুষ স/হিংস রাজনীতি পছন্দ করে না। এ উপলক্ষে জাতীয় পার্টির নেতা-কর্মীরা সাধারণ মানুষের কাছে গিয়ে উন্নয়ন ও সুশাসনের পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের আমন্ত্রণ পৌঁছে দেবেন।

তিনি বলেন, আগামী নির্বাচন অনেকের জন্যই অস্তিত্বের প্রশ্ন হয়ে দেখা দেবে। যারা পরাজিত হবে, তারা ইতিহাস থেকে নিশ্চিহ্ন হয়ে যেতে পারে। তাই তৃণমূল পর্যায়ে দলকে আরও শক্তিশালী করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান জাতীয় পার্টি মহাসচিব চুন্নু।

মতবিনিময় সভায় আরও বক্তব্য দেন প্রেসিডিয়াম সদস্য হাফিজ উদ্দিন আহমেদ, অ্যাডভোকেট শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, এসএম মান্নান, আলহাজ্ব মাহমুদুল ইসলাম চৌধুরী, সুনীল শুভরায়, মীর আব্দুস সবুর আসুদ, আলহাজ্ব সফিকুল ইসলাম সেন্টু, আব্দুর রশিদ সরকার, আলমগীর সিকদার লটন, এমরান হোসেন মিয়া প্রমুখ।জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, জহিরুল আলম রুবেল, চেয়ারম্যানের উপদেষ্টা একেএম মোস্তাফিজুর রহমান, মাহমুদুর রহমান, অ্যাডভোকেট তোফাজ্জেল হোসেন, মো: ইলিয়াস উদ্দিন, ইঞ্জি. সিরাজুল হক, ভাইস চেয়ারম্যান শফিকুল ইসলাম মধু, মোঃ নুরুল ইসলাম ওমর, শফিকুল ইসলাম শফিক, এএইচএম গোলাম শহীদ রঞ্জু, মৌলভী ইলিয়াস, জসিম উদ্দিন ভূঁইয়া, যুগ্ম মহাসচিব আমির হোসেন ভূঁইয়া, সাবেক যুগ্ম মহাসচিব সালাউদ্দিন মুক্তি, সাংগঠনিক সম্পাদক মোঃ মিজানুর রহমান প্রমুখ। রহমান, শাহীন মোস্তফা কামাল (ফারুক), সম্পাদক অ্যাডভোকেট খন্দকার ফায়কুজ্জামান ফিরোজ, যুগ্ম সাংগঠনিক সম্পাদক আ.স.ম. তিতাস মোস্তফা, মামুনুর রহিম সুমন, যুগ্ম-সম্পাদক মীর শামছুল আলম লিপটন, কেন্দ্রীয় সদস্য মোঃ নেওয়াজ আলী ভূঁইয়া, মোঃ আব্দুল কাদের খান কাদের, মোঃ জাকির হোসেন খান, অ্যাডভোকেট মোঃ আলতাফ হোসেন, লেফটেন্যান্ট কর্নেল (অব.) মোঃ তসলিম হোসেন প্রমুখ। উদ্দিন, আ ন ম রফিকুল আলম সেলিম, মাইনুর রাব্বি চৌধুরী, ব্যারিস্টার খাজা তানভীর আহমেদ ও এএসএম জাহাঙ্গীর পাঠান।

প্রসঙ্গত, আগামী নির্বাচন একক ভাবে লড়াই করার সিদ্ধান্ত নেওয়া কথা প্রকাশ করলেন জাপা মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু। তিনি বলেন, বিএনপি ও আওয়ামীলীগের রাজনীতিতে বিশ্বাস হারিয়েছে দেশের জনগন আর এজন্য জাতীয় পার্টিকে দেশের মানুষ চাইবে।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *