Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / খবর পাঠ করার মুহূর্তে মাছি গিলে খেয়ে ফেললেন সংবাদ পাঠিকা(ভিডিও)

খবর পাঠ করার মুহূর্তে মাছি গিলে খেয়ে ফেললেন সংবাদ পাঠিকা(ভিডিও)

যারা টেলিভিশনে খবর পাঠ করে থাকে তাদেরকে আমরা সাধারণত সংবাদ পাঠাক বা পাঠিকা বলি। বিশ্বে অনেক সংবাদ মাধ্যম রয়েছে যেখানে প্রত্যহ নিত্যনতুন খবর প্রকাশ করা হয়। বিশ্বে কোথায় কখন কি ঘটছে সগুলো খবরের মাধ্যমে মানুষ খুব অবগত হতে পারে। সম্প্রতি জানা গিয়েছে এক হাস্যকর ঘটনা। খবর পরতে গিয়ে এই সংবাদ পাঠিকা মাছি গিলে ফেললেন।

একজন নিউজরিডার লাইভের সময় হঠাৎ মুখে মাছি পেয়ে তা গিলে পরিস্থিতি স্বাভাবিক করে আবার খবর পড়া শুরু করেন। পাঠকের নাম ফারাহ নাসের। তিনি কানাডার টরন্টোতে অবস্থিত একজন টেলিভিশন সাংবাদিক।

নারসিটি টরেন্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, তিনি টুইটারে একটি মাছি গিলে ফেলার লাইভ ভিডিও শেয়ার করেছেন। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘শেয়ার করছি, কারণ এই দিনগুলোতে আমাদের সবার একটু হাসি দরকার! আমি আজ একটা মাছি গিলেছি!’

ভিডিওটি শেয়ার করার আগেই ভাইরাল হয়ে যায়। এটি ইতিমধ্যে প্রায় ১ লক্ষ বার দেখা হয়েছে, ১৫০০ টিরও বেশি লাইক হয়েছে৷

ফারাহ নাসের যখন খবর পড়ছিলেন, তখন পাকিস্তানের বন্যা পরিস্থিতির ছবি দেখানো হচ্ছিল। এসময় তাকে ভ্রুকুটি করতে দেখা যায়। গলা পরিষ্কার করে উপস্থাপনায় ফিরলেন যেন কিছুই হয়নি!

প্রসঙ্গত, কোনো কোনো সময় অনাকাঙ্খিত ঘটনা ঘটতেই পারে আর তাতে কারো হাত থাকেনা। যেমনটি ঘটেছে এই সংবাদ পাঠিকার সাথে। খবর পাঠ করার সময় খেয়ে ফেললেন মাছি। ঘটনাটি হাস্যকর হলেও কিছুটা বিব্রতকর।

 

 

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *