Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / ৪ বছর ধরে দৌহিক সম্পর্ক, প্রেমিকের খোঁজে রাজশাহী এসে পুড়লো কপাল

৪ বছর ধরে দৌহিক সম্পর্ক, প্রেমিকের খোঁজে রাজশাহী এসে পুড়লো কপাল

প্রেম-ভালোবাসা মানে না কোনো জাত-ধর্ম। প্রেমের টানে মানুষ এক দেশ থেকে অন্য দেশে চলে যাচ্ছে। বিশ্বাস হলো প্রেম ভালোবাসার মূল ভিত্তি। যে সম্পর্কের মাঝে কোনো বিশ্বাস নেই সেই সম্পর্ককের ভিত অনেক দুর্বল। আর বিশ্বাস যখন একবার ভেঙ্গে যায় তখন সেই সম্পর্ক আর জোড়া লাগেনা। সম্প্রতি ঘটে গেল এক দুঃজনক ঘটনা। প্রেমিকের খোঁজে রাজশাহী এসে জানতে পারেন প্রেমিক বিবাহিত।

বরিশাল থেকে রাজশাহীর তানোরে আসা ঢাকা ইডেন কলেজের এক ছাত্রীকে ৪ দিন ধরে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়েছে। বুধবার (৩১ আগস্ট) দুপুরে তানোর উপজেলার চান্দুরিয়া গ্রামে প্রেমিকের বাড়ি থেকে তানোর থানা পুলিশ ওই কিশোরীকে উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে।

এ ঘটনায় এলাকায় ব্যাপক উত্তেজনা সৃষ্টি হলেও রহস্যজনক কারণে বিষয়টি এড়িয়ে যাচ্ছে প্রশাসন। ফলে অসহায় হয়ে পড়েছে শিক্ষার্থী। ওই ছাত্রী আরও জানায়, তার পরিবার ফোনে সাড়া দিচ্ছে না। পুলিশ ও এলাকাবাসীসহ ওই তরুণীর সঙ্গে কথা বলে জানা যায়, তানোর উপজেলার চান্দুরিয়া গ্রামের রেজাউল ইসলামের ছেলে জুয়েল রানা (ঢাকার একটি ওষুধ কোম্পানিতে কর্মরত) ৪ বছর আগে হাতির ঝিলে তাদের সঙ্গে পরিচয় হয়।

সেই সূত্র ধরে জুয়েল রানার সঙ্গে ঢাকা ইডেন কলেজের ছাত্রী বরিশাল ঝালকাঠির এক জৈন ব্যক্তির মেয়ের সঙ্গে ৪ বছর ধরে পরকীয়া চলছিল। ঢাকায় জুয়েলের বাড়ির দারোয়ান ওই ছাত্রীকে তার স্ত্রী হিসেবেই চিনতেন।

প্রসঙ্গত, কাউকে ভালোবাসা কোনো অপরাধের কিছু না কিন্তু ভালোবাসলে সেই ভালোবাসার মর্যাদা সবাই রাখতে পারেনা। অগাধ বিশ্বাসের মাধ্যমেই একজন আর একজনকে ভালোবেসে থাকে। তবে সঠিক মানুষটিকে ভালোবাসতে না পারলে জীবনে এর থেকে কষ্টের আর কিছুই হতে পারে না। যেমনটি ঘটেছে এই মেয়েটির সাথে।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *