Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / এবার স্ত্রীর মামলায় পলাতক ক্রিকেটার আল-আমিনের অবস্থান নিয়ে যা জানালো পুলিশ

এবার স্ত্রীর মামলায় পলাতক ক্রিকেটার আল-আমিনের অবস্থান নিয়ে যা জানালো পুলিশ

আল-আমিন হোসেন যিনি জাতীয় ক্রিকেট দলের পেসার হিসেবে অধিক পরিচিত তার বিরুদ্ধে শারীরিক নির্যা”/তনের অভিযোগ তোলেন স্ত্রী ইসরাত জাহান। আল-আমিন হোসেনের বিরুদ্ধে তিনি একটি মামলা দায়ের করেন। গ্রেফতার এড়াতে আল-আমিন হোসেন পলাতক রয়েছেন বলে জানা গেছে। এবার আল আমিনের স্ত্রী মানববন্ধনে দাঁড়িয়েছেন জাতীয় ক্রিকেট বোর্ডের সম্মুখভাগের সড়কে। সঙ্গে রয়েছেন তার আত্মীয় পরিজন এবং শুভাকাঙ্খীরা।

রোববার (৪ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ১২টায় মিরপুর ক্রিকেট স্টেডিয়ামের সামনে তিনি এ মানববন্ধন করেন। ইসরাত জাহান বলেন, সাংবাদিকদের মাধ্যমে প্রধানমন্ত্রীকে জানাই, তিনি
একজন মা, আমার দুই সন্তানকে কোথায় নিয়ে যাব? তার কাছে সাহায্য চাই, তিনি যেন সুষ্ঠু বিচার করেন।

আল আমিন কোনো খরচ দিচ্ছে না, জানিয়ে তিনি বলেন, আমার পরিবার আমাকে চালাচ্ছে। পুলিশের সাহায্যে আল-আমিনের বাসায় আছে। বিসিবি কাছে দেওয়া চিঠিতে আল আমিনের বিরুদ্ধে তদন্ত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার দাবি জানান তার স্ত্রী।

ইসরাত জাহানের আত্মীয় মেহেদী বলেন, যেহেতু বিসিবি আল আমিনের অভিভাবক। তারা যে সিদ্ধান্তই নেবে আমরা তাতে একমত হব। আল আমিনকে খুঁজছে পুলিশ। তার মোবাইল বন্ধ, তাকে ট্র্যাক করা যাচ্ছে না।

জানা যায়, ২০১২ সালের ২৬ ডিসেম্বর আল-আমিন হোসেনের সঙ্গে বিয়ে হয় ইসরাত জাহানের। দম্পতির দুটি সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই ফ্ল্যাটের মূল্য পরিশোধের জন্য আল-আমিন তার স্ত্রী ইসরাতের কাছে ২০ লাখ টাকা যৌতুক দাবি করেন।

ইসরাতের বৃদ্ধ বাবা যৌতুকের টাকা দিতে অস্বীকৃতি জানালে আল-আমিন তাকে মা”রধর করে বাড়ি থেকে বের করে দেয়। বেশ কয়েকবার মা”রধ/রের পর তিনি (ইসরাত) আইনি ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি নেন। কিন্তু দুই সন্তানের ভবিষ্যতের কথা চিন্তা করে সংসারে আপস করে। আল-আমিন শান্ত না হয়ে তাকে দিনের পর দিন নি’র্যা/’তন করে।

গত ২৫ আগস্ট আল-আমিন স্ত্রীর কাছে যৌতুকের টাকা দাবি করা নিয়ে বিরো’ধে জড়িয়ে পড়েন। তার স্ত্রী টাকা দিতে অস্বীকৃতি জানালে সে তাকে এলোপাতাড়ি কিল, ঘু”ষি ও লাথি মে’/রে শরীরের বিভিন্ন স্থানে জখম করে।

আল-আমিন তাকে (ইসরাত) বিয়ে করবে না, তাকে তালাক দেবে এবং মিথ্যা মামলা দিয়ে হয়রানির হুম”কি দেয়। পরে ইসরাতের চাচা তাকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেন। চিকিৎসা শেষে বাড়ি ফিরে আল-আমিন তার সঙ্গে আগের মতোই ব্যবহার করতে থাকেন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার অর্থাৎ ১ সেপ্টেম্বর আল আমিনের স্ত্রী মিরপুর মডেল থানায় হাজির হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। স্ত্রী ইসরাত জাহান শারীরিক নি/’র্যা’তনসহ যৌতুকের অভিযোগ তুলে এই মামলা দায়ের করেন। এরপর থেকে ক্রিকেটারকে গ্রেফতার করতে মাঠে নামে পুলিশ, কিন্তু তিনি পলাতক রয়েছেন। তার স্ত্রী মামলা দায়ের করার পর তার বাড়িতে হাজির হলে সেখানে আল-আমিনকে পায় না পুলিশ।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *