Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / আপনারা যখন কাজটি করেছেন তাহলে আপনাদের জন্যও তো করতে হয়: প্রধানমন্ত্রী

আপনারা যখন কাজটি করেছেন তাহলে আপনাদের জন্যও তো করতে হয়: প্রধানমন্ত্রী

বাংলাদেশের প্রধানমন্ত্রী হলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। বাংলার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা তিনি। বাবার আদর্শে আদর্শিত হয়ে বাবার স্বপ্নগুলো প্রধানমন্ত্রী এক এক করে পূরণ করছেন। তিনি বাংলার মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্যই ফিরে এসেছিলেন এ দেশের মাটিতে। সম্প্রতি প্রধানমন্ত্রী তার এক বক্তব্যে বলেছেন আপনারা ভোট দিয়েছেন, আমার দায়িত্ব ভাগ্য পরিবর্তন করা।

ঢাকা, ০৪ সেপ্টেম্বর- প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আপনারা ভোট দিয়েছেন, আমার দায়িত্ব দেশের মানুষের ভাগ্য পরিবর্তন করা, দেশকে এগিয়ে নিয়ে যাওয়া বর্তমান সরকারের মূল লক্ষ্য।

রোববার সকাল ১১টায় বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের বেকুটিয়ায় কঞ্চা নদীর ওপর নির্মিত ‘বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব ৮ম বাংলাদেশ চীন-মৈত্রী সেতু’ উদ্বোধনকালে প্রধানমন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, পৃথিবীতে কোনো যুদ্ধ নেই, আমরা আমাদের খাদ্য নিজেদের দেশেই উৎপাদন করব। কাউকে স্পর্শ করব না।

তিনি বলেন, প্রয়োজনে দক্ষিণাঞ্চলের অর্থনৈতিক শক্তি মংলা ও পায়রা বন্দরের সক্ষমতা বাড়ানো হবে। তারা দেশের উন্নয়নে কার্যকর ভূমিকা রাখবে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনে জয়জুক্ত হয়ে দেশের দায়িত্বভার শক্ত করে হাতে নিয়েছেন। দেশে একের পর এক নির্মাণ করা হচ্ছে মেগা প্রকল্প আর এগুলো সম্ভব হচ্ছে একমাত্র প্রধানমন্ত্রীর তত্ত্বাবধায়নের কারণে। তিনি বাংলার মানুষলে এতটাই ভালোবাসেন যে সেটা ভাষায় প্রকাশ করা যাবেনা।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *