Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / পাকিস্তান ও বর্তমান সরকারের গুলি করার বিষয়ে ভিন্নধর্মী কথা বললেন মির্জা ফখরুল

পাকিস্তান ও বর্তমান সরকারের গুলি করার বিষয়ে ভিন্নধর্মী কথা বললেন মির্জা ফখরুল

মির্জা ফখরুল ইসলাম আলমগীর হলেন বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপির একজন প্রখ্যাত রাজনীতিবীদ এবং দলটির ভার্রাপ্ত মহাসচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। তিনি দীর্ঘদিন ধরে এই সম্মানীয় পদে বহাল রয়েছে একমাত্র তার সততা ও নিষ্ঠাপূর্ণ কাজের জন্য। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন পাকিস্তান আমলে পায়ে গুলি করা হতো, এখন করা হচ্ছে বুকে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর অভিযোগ করেছেন, সরকার গুলি-হামলা করে মূল্যবৃদ্ধির আন্দোলনকে ভিন্ন খাতে নিয়ে যাওয়ার চেষ্টা করছে। তিনি বলেন, পাকিস্তানে আন্দোলনের সময় পায়ে গুলি লাগলেও এখন সরাসরি বুকে গুলি করা হচ্ছে।

শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের ১৫তম মুক্তি দিবস উপলক্ষে রাজধানীর ডিআরইউতে এক আলোচনা সভায় এসব কথা বলেন বিএনপি মহাসচিব।

এদিকে ফখরুল বলেন, বিএনপি জেগে উঠেছে দেখে সরকার তাকে দমন করতে আবার গ্রেফতার শুরু করেছে। নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা দিচ্ছে। জনগণকে সঙ্গে নিয়ে আন্দোলনের মাধ্যমে এই সরকারের পদত্যাগ করা উচিত বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।

প্রসঙ্গত, দলের সংকটময় পরিস্থিতিতে দলকে লিড দিয়ে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন মির্জা ফখরুল। দলের প্রতি তার অবদান রয়েছে অপরিসীম। াসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে তিনি নিওরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন সভা ও সমাবেশের আয়োজন করে সেকাহনে তিনি নেতাকর্মীদের উদ্দেশ্যে তার মূল্যবান বক্তব্য প্রদান করছেন।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *