Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / আন্দোলনের নামে বিএনপি আক্রমণ করলে তখন পুলিশ কি করবে সেই নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

আন্দোলনের নামে বিএনপি আক্রমণ করলে তখন পুলিশ কি করবে সেই নির্দেশ দিলেন প্রধানমন্ত্রী

বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী হলেন জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। মাননীয় প্রধানমন্ত্রী ক্ষমতায় আসার পর দক্ষতার সহিত দেশ পরিচালনা করে যাচ্ছেন। তিনি বাংলার মানুষের এতটাই ভালোবাসার মানুষ যা জনগন তাকে বারবার নির্বাচিত করে জয়জুক্ত করেছেন। সম্প্রতি প্রধানমন্ত্রী তার এক বক্তব্যে বলেছেন বিএনপি আক্রমণ করলে পুলিশ প্রতিহত করবেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি আন্দোলনের নামে হামলা করলে পুলিশ তা প্রতিহত করবে। বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) জাতীয় সংসদে বিএনপির সংসদ সদস্য রুমিন ফারহানার বক্তব্যের জবাবে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, আন্দোলনের কথা বলেছি। আমি পুলিশকে বলেছি কিছু না বলতে, তাই পুলিশের ওপর হামলা করলে তারা পাল্টা লড়াই করবে। শান্তিপূর্ণভাবে মিছিল করলে কেউ কিছু বলবে না।

তিনি বলেন, পুলিশ কিছুই করেনি। একজন পুলিশ সদস্য আক্রান্ত হলে আত্মরক্ষা করার অধিকার রাখে। নাকি তাই না?

বিএনপি নেতাদের উদ্দেশে প্রধানমন্ত্রী বলেন, তারা মনে করে বো/মা ছুড়বে, লাঠি মারবে, পাথর ছুড়বে, গু/লি করবে, কিন্তু তাদের কিছুই বলা যাবে না। শান্তিপূর্ণভাবে সবকিছু করলে কেউ কিছু বলবে না। মুখ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি মিডিয়া কভারেজ পেতে আন্দোলনে ‘পরিস্থিতি’ তৈরি করছে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের মানুষকেও অনেক ভালোবাসেন। বর্তমানে বিশ্বে সংকটময় পরিস্থিতিতেও প্রধানমন্ত্রী বাংলার মানুষের পাশে থেকে এক নাগাড়ে কাজ করে যাচ্ছেন। জনগনের ভাগ্যের উন্নয়নে প্রধানমন্ত্রী সদা সজাগ রয়েছেন। জনগন যাতে কোন ভাবেই কোন ধরণের কষ্ট না করে সেই দিকেও প্রধানমন্ত্রী বিশেষ নজর রাখছেন।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *