Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / হেলিকপ্টারে বউ নিবে টের পেয়ে ঘটনাস্থল ঘিরে ফেলে পুলিশ

হেলিকপ্টারে বউ নিবে টের পেয়ে ঘটনাস্থল ঘিরে ফেলে পুলিশ

বিয়ে একটি পবিত্র বন্ধন। অনেক তরুণ-তরুণী তাদের বিয়ের আগে বিয়ে নিয়ে অনেক জল্পনা কল্পনা করে থাকে। তবে সবার সেই আসা পূরণ হয় না। তবে আজকের এই ঘটনায় বর তার জীবনের সখ মিটিয়ে নিজের বধূকে ঘরে তুলেছে। যে ঘটনা সারা এলাকায় আলোড়ন সৃষ্টি করে।

ঘটনা সূত্রে জানা যায়, ঢাকা থেকে হেলিকপ্টারে কনেকে পঞ্চগড়ের দেবীগঞ্জে নিয়ে যান বর। শুক্রবার (২ সেপ্টেম্বর) বিকেলে দেবীগঞ্জ উপজেলা সদরে এ বিয়ের আয়োজন করা হয়।

বর নওরোজ ফারহান নূর ঢাকার মহাখালী দোহস এলাকায় আকিজ পার্টিকেলসের নির্বাহী পরিচালক হেলাল আহমেদের ছেলে। পাত্রী নাফিসা বিনতে নেওয়াজ নেহা দেবীগঞ্জ বাজারপাড়া এলাকার ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি নূর নেওয়াজের মেয়ে।

দুপুরে নূর ও তার বাবা-মা হেলিকপ্টারে করে দেবীগঞ্জ পাবলিক লাইব্রেরি মাঠে যান। তার আগেই অন্য পত্নীরা রাস্তায় কনের বাড়িতে আসে। তবে হেলিকপ্টার থেকে নামার পর বর নওরোজ ফারহান নূর গাড়িতে করে কনের বাড়িতে যান।

হেলিকপ্টারযোগে বর আসার খবর ছড়িয়ে পড়লে শত শত মানুষ বরকে দেখতে ভিড় জমায়। অধীর জনতা সামাল দিতে পুলিশও মোতায়েন করা হয়। বিকাল ৪টার দিকে কনের বিদায়ের সময় উৎসুক লোকজন ছবি, ভিডিও ও সেলফি তুলতে শুরু করে।

কনের বাবা নূর নেওয়াজ জানান, কিছুদিন আগে নওরোজের সঙ্গে পারিবারিকভাবে বিয়ে হয় নাফিসার। শুক্রবার কনের বিদায়ের দিন ধার্য করা হয়েছে। দেবীগঞ্জে এটিই প্রথম হেলিকপ্টার বিয়ের অনুষ্ঠান। প্রায় চার ঘণ্টা ধরে কনের বাড়িতে দুপুরের খাবারসহ বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেন বর-কনেরা।

দেবীগঞ্জ পৌরসভার মেয়র আবু বক্কর সিদ্দিক আবু জানান, কনেকে হেলিকপ্টারে করে বরণ করতে আসার খবরে লোকজন ভিড় করতে থাকে। দেবীগঞ্জে এর আগে কনেকে এভাবে বিদায় করা হয়নি।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন জানান, হেলিকপ্টারে করে বিয়ের খবর জানিয়ে কনে থানায় আমন্ত্রণ জানান। হেলিকপ্টার এবং বর-কনের এক ঝলক দেখতে ভিড় জড়ো হয়েছিল।

এই ঘটনার পর সারা এলাকায় প্রশংসায় ভাসছেন বর-কনে। নিজের স্বপ্ন পূরণ করতে এমন একটি পদক্ষেপ সারা জীবন এলাকাবাসীর কাছে দৃষ্টান্ত হয়ের রইবে এমনি মন্তব্য করেছের উপস্থিত অনেকে। ওই এলাকায় আগে কখনো হেলিকপ্টার নামেনি তাই তার প্রথম বারের মত হেলিকপ্টার দেখার জন্য জড় হয়েছে বলেও মন্তব্য করেন।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *