Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / কিডনি বিক্রি করলেন স্বামী, টাকা নিয়ে গোপনে অন্যত্র বিয়ে করলেন স্ত্রী, স্বামী নিলেন অপ্রত্যাশিত সিদ্ধান্ত

কিডনি বিক্রি করলেন স্বামী, টাকা নিয়ে গোপনে অন্যত্র বিয়ে করলেন স্ত্রী, স্বামী নিলেন অপ্রত্যাশিত সিদ্ধান্ত

সাতক্ষীরা জেলার কলারোয়া উপজেলাধীন লাঙ্গলঝাড়া গ্রামে একটি হৃদ”য়স্পর্শী ঘটনা ঘটেছে যেখানে এক নারী তার স্বামীর কিডনি বিক্রির টাকা নিয়ে গোপনে অন্য একজন পুরুষকে বিয়ে করেছেন। তবে এই ঘটনা ঐ স্বামী জানতেন না, তাকে গোপনে তালাক দেওয়ার মাধ্যমে অন্য একজনকে বিয়ে করেছেন ঐ নারী। এ ঘটনা জানার পর বি”/ষপানে নিজের প্রাননাশ করলেন সাবেক স্বামী।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে বুধবার (৩১ আগস্ট) দুপুরে ওই গ্রামে এ ঘটনা ঘটে।

প্রয়াত আতাউর রহমান (৪০) সাতক্ষীরা সদর উপজেলার আইচপাড়া গ্রামের প্রয়াত লতিফ সরদারের ছেলে। অভিযুক্ত রুবিনা খাতুন উপজেলার লাঙ্গলঝাড়া গ্রামের শরিফুল ইসলামের মেয়ে।

প্রয়াতের মা জাহানারা খাতুন জানান, তার ছেলে প্রথম স্ত্রী ও দুই সন্তানকে রেখে গোপনে রুবিনা খাতুনকে বিয়ে করে। কিছুদিন পর ভারতে গিয়ে একটি কিডনি বিক্রি করে প্রায় তিন লাখ টাকা দেন ছোট স্ত্রী রুবিনাকে। ওই সময় টাকা পেয়ে রুবিনা আতাউর রহমানকে তালাক দিয়ে গোপনে অন্য ছেলেকে বিয়ে করেন। এ খবর শুনে বি”ষপানে আতাউর রহমান নিজের প্রাণ দিয়ে দেয়।

প্রয়াতের শাশুড়ি মর্জিনা খাতুন জানান, অন্য জায়গা থেকে বি”ষ খেয়ে এসে আতাউর উঠানে পড়ে যায়। এ সময় তাকে উদ্ধার করে কলারোয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রয়াত ঘোষণা করেন।

লাঙ্গলঝাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রফেসর এম এ কালাম বলেন, আমার ইউনিয়নের একজন বি”ষপানে প্রয়াত হয়েছেন এমন খবর শুনেছি। এ খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ম”র্গে পাঠায়।

এ ঘটনায় নাসির উদ্দিন মৃধা যিনি কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব পালন করছেন, তিনি জানান, আতাউর ভারতে গিয়ে তিনি তার কিডনি বিক্রি করে দিয়েছিলেন। পরে সেই টাকা নিয়ে এসে তিনি তার পরের স্ত্রী রুবিনার হাতে তুলে দেন। কিন্তু রুবিনা তাকে না জানিয়ে গোপনে অন্যত্র বিয়ে কর. যার কারণে তিনি বিষয়টি সহ্য করতে না পেরে অভিমানে নিজেকে নিথর করার সিদ্ধান্ত নেন। এ ঘটনায় থানায় একটি অপমৃ”ত্যুর মামলা দায়ের হয়েছে।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *