Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / গোপন সূত্রে খবর পেয়ে ওত পেতে ছিলো র‌্যাব, অবশেষে শেষ রক্ষা হলোনা সনজানার বাবার

গোপন সূত্রে খবর পেয়ে ওত পেতে ছিলো র‌্যাব, অবশেষে শেষ রক্ষা হলোনা সনজানার বাবার

বিগত বেশ কিছুদিন ধরে একটি মেয়ে তার বাবাকে দায়ী করে আ//    ‘ত্মহনন করে। যে ঘটনা নিয়ে বিগত বেশ কিছুদিন ধরে সারাদেশে সমালোচানর ঝড় উঠে। এই ঘটনা ঘটার  পর ভুক্তভোগীকে হাসপাতালে নেওয়ার পর তার হাতে একটি চিরকুট পাওয়া গেল ঘটনার  কারণ সবার মাঝে উঠে আসে।  এরপর গনমাধ্যমে ঘটনা প্রকাশিত হলে বাড়ি ছেড়ে পলাতক হয় বাবা। এরপর থেকে নিখোজ ছিলেন তিনি। তবে পালিয়ে থেকেও শেষ রক্ষা হয়নি তার।

এই ঘটনা সাজনার মা থানায় তার মেয়ের নিথরের জন্য বাবাকে দায়ী করে মামলা করার পর তাকে অনুসন্ধান শুরু করে র‌্যাব। এক পর্যায়ে ভুক্তভোগীর  বাবা শাহীন আলমকে গ্রেপ্তার করতে সক্ষম হয় তারা।

বুধবার (৩১ আগস্ট) বিকেলে ময়মনসিংহের গফরগাঁও থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জাগো নিউজকে নিশ্চিত করেছেন র‌্যাবের আইন ও গণমাধ্যমের সহকারী পরিচালক এএসপি আল আমিন।

তিনি জানান, গত শনিবার (২৭ আগস্ট) দুপুরে দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০ তলা ভবনের ছাদ থেকে লা/    ‘ফ দেন সানজানা মোসাদ্দেক। সন্ধ্যা ৭টার দিকে পুলিশ তার লা/   ‘’শ উদ্ধার করে। এ ঘটনায় সঞ্জনার মা বাদী হয়ে নি/ হতের বাবার বিরুদ্ধে মামলা করেন। আসামি করা হয় ওই ছাত্রীর বাবা শাহীন আলমকে।

এ ঘটনার পর আসামি ঢাকা থেকে পালিয়ে ময়মনসিংহের গফরগাঁওয়ে আত্মগোপন করে। ঘটনার পর গোয়েন্দা নজরদারি বাড়ায় র‌্যাব। এক পর্যায়ে তার অবস্থান টের পেয়ে বিভিন্ন কায়দা এটে তাকে আজ বুধবার ৩১ তারিখে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়।

এখনো তার মেয়ের সাথে অভিযুক্ত আসামী কি ধরনের অ/ত্যাচর করতেন সে বিষয়ে কোন তথ্য প্রকাশ করেনি সে। তাকে সদ্য থানায় নিয়ে আসা হয়েছে। পুলিশ জিজ্ঞাসা বাদ শেষে রহস্য উৎঘাটন হবে বলে মনে করছেন র‌্যাব।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *