Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / বিয়ের সপ্তাহ না পেরোতেই বেঁধে যায় লঙ্কাকান্ড, স্বামী গিলতেও পারছে না উগরাতেও পারছে না
ইমোতে প্রেম, বিয়ের ১৭ দিন না যেতেই প্রেমিকের বাড়িতে ছাত্রী

বিয়ের সপ্তাহ না পেরোতেই বেঁধে যায় লঙ্কাকান্ড, স্বামী গিলতেও পারছে না উগরাতেও পারছে না

বিয়ের পরে অনেক স্বামী-স্ত্রী পরকীয়া করে এমন ঘটনা নতুন নয়। তবে আজকের ঘটনা একদম আলাদা। নতুন বিয়ে মাত্র দুই সপ্তাহ হলো। নববধুর রয়েছে স্মাট ফেন, সময় কাটাতে ইমোতে বিভিন্ন গুরুফের সাথে আড্ডা দিতে শুরু করে সে। বিয়ের দুই সপ্তাহের মধ্যে স্বামীর প্রতি অনিহা চলে আসে তার। এক পর্যায়ে ঘটিয়ে ফেলে অপ্রত্যাশিত কান্ড।

 

সপ্তাহ দুয়েক আগে প্রিয়ার (ছদ্মনাম) বিয়ে হয়। এদিকে ইমোতে পিয়াসের সাথে সম্পর্ক গড়ে ওঠে। আর বিয়ের ১৭ দিন পর স্বামীকে ছেড়ে প্রেমিকের বাড়িতে চলে যান তিনি। তবে প্রিয়া প্রেমিকের বাড়িতে আশ্রয় নিলেও পিয়াস পালিয়ে যায়।

 

ভোলার লালমোহনের ঘটনা। প্রেমিকের বাড়িতে আসা পাত্রী মাত্র নবম শ্রেণির ছাত্রী। তার বাড়ি ঢাকার মাদারটেক এলাকায়। মেয়েকে ফিরিয়ে নিচ্ছেন না বাবা-মা ও স্বামী। এ নিয়ে বিপাকে পড়েছে পিয়াসের পরিবার।

 

পিয়াসের বাড়ি লালমোহনের পশ্চিম চারুমেদ ইউনিয়নের গজারিয়া এলাকায়। তার বাবার নাম মোঃ নেছার উদ্দিন পিয়াস গত বছর এসএসসি পরীক্ষা দিয়েছিলেন।

 

জানা যায়, নবম শ্রেণির ওই ছাত্রীর সঙ্গে ইমোতে পিয়াসের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরপর তারা মোবাইল ফোনে যোগাযোগ করেন। এরই মধ্যে ঢাকায় মেয়ের বিয়ে দেন বাবা-মা। বিয়ের পর স্বামীর বাড়িতে থাকলেও ১৭ দিন পর শনিবার লঞ্চে ভোলায় আসেন নবম শ্রেণির এই ছাত্রী। তিনি পিয়াসের বাড়িতে গেলেন। কিন্তু প্রেমিকা এলে পিয়াস পালিয়ে যায়।

 

এ বিষয়ে মেয়েটির বাবা-মায়ের সঙ্গেও যোগাযোগ করা হয়। কিন্তু তারা মেয়েটিকে নিতে চায় না কারণ সে তার স্বামীর বাড়ি থেকে পালিয়ে গেছে। স্বামীও ঘরে আনতে চায় না।

 

ওই ছাত্রী জানান, পিয়াসের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। কিন্তু ১৭ দিন আগে তার বাবা-মা তাকে বিয়ে করেন। বিয়ের পরও তিনি পিয়াসের সঙ্গে যোগাযোগ রাখেন। তারা প্রতিদিন ইমোতে কথা বলত। পিয়াস ইমোতেই তার বাড়ির ঠিকানা দিল। এরপর তিনি স্বামীর সংসার ছেড়ে এখানে আসেন। পিয়াসকে বিয়ে করে তাদের বাড়িতেই থাকবেন বলেও জানান তিনি।

 

পিয়াসের চাচাতো ভাই রাফেজ জানান, মেয়েটির এখনো বিয়ের বয়স হয়নি। তারপরও তিনি বিবাহিত। বয়স হলে পিয়াসের সঙ্গে বিয়ে ঠিক করা হবে।

 

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, এ ব্যাপারে কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

 

এই ঘটনায় ওই স্ত্রীর সম্পর্কে স্বামী গনমাধ্যমে তেমন কোন মন্তব্য করেনি। ভুক্তভোগী ওই স্বামী বলেন, আমরা সবে বিয়ে করেছি। এই সময় একজন স্বামী ও স্ত্রীর সম্পর্ক অনেক মধুর হয়ে থাকে কোলহেরতো কোন প্রশ্নেই উঠেনা। সবময় আমরা ঘনিষ্ঠ থেকেছি। তবে ও এমন কাজ করবে কখনো ভাবতে পারিনি। এখন আমি কি করবো আমি তো গিলতেও পাছিনা উগরাতেও পারছিনা। অনেকে তাকে আইনের আশ্রয় নিতে বললেও তিনি এখনো তার স্ত্রী বিরুদ্ধে কোন পদক্ষেপ গ্রহন করেনি।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *