Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / আপনারা সভা-সমাবেশ করেন, তাতে কোনো অসুবিধা নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী

আপনারা সভা-সমাবেশ করেন, তাতে কোনো অসুবিধা নেই: বিএনপিকে তথ্যমন্ত্রী

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে দলগুলো নিজেদের সংগঠনকে শক্তিশালী করতে কাজ চালিয়ে যাচ্ছে। এদিকে সম্প্রতিক সময়ে বিএনপিসহ সরকার বিরোধী রাজনৈতিক দলগুলো সরকারকে ক্ষমতা থেকে সরাতে আন্দোলন চালিয়ে যাওয়ার চেষ্টা করছে। এদিকে সরকারের বিভিন্ন বিষয়ে সমালোচনা করে বক্তব্য দিয়ে যাচ্ছে দলগুলোর নেতারা। এবার বিএনপি’র আন্দোলন প্রতিহত করার বিষয়ে কথা বলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী মো. হাছান মাহমুদ।

তিনি বলেন, আষাঢ় মাসে বৃষ্টি হলেই ব্যাঙ-পুঁটি মাছ যেভাবে লাফায়, বিএনপি সেইভাবে লাফানো শুরু করেছে। ঝাঁপিয়ে পড়ে আন্দোলন করতে গিয়ে বিএনপি যদি জনগণের জানমালে হা’মলা করে তঝলে আওয়ামী লীগের নেতাকর্মীরা বসে থাকবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা জনগণকে সঙ্গে নিয়ে তাদের প্রতিহত করবে।

মঙ্গলবার (৩০ আগস্ট) বিকেলে নওগাঁ শহরের নওজোয়ান মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত শোক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, সন্ত্রা’/সীদের দমন করা রাষ্ট্রের দায়িত্ব। আবার বিএনপির সন্ত্রা’/সীরা মাঠে নামলে পুলিশও বসে থাকবে না। সন্ত্রা’/সীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এ সময় তথ্যমন্ত্রী বিএনপির উদ্দেশে বলেন, আপনারা সভা-সমাবেশ করেন, তাতে কোনো সমস্যা নেই। সভা-সমাবেশ করতে গিয়ে নিজেরা মারামারি, হাতাহাতি, দোকানপাট ভাঙচুর, দেশে বিশৃঙ্খলা সৃষ্টি করলে দেশের মানুষ বসে থাকবে না। জনগণকে সঙ্গে নিয়ে তা মোকাবেলা করা হবে।

মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে উদ্দেশ্য করে মন্ত্রী বলেন, বিএনপি ক্ষমতায় এলে তারেক রহমান নাকি প্রধানমন্ত্রী হবেন। দেশের মানুষ চায় না হাওয়া ভবনের বড় সরদার ও ডাকাত তারেক রহমান দেশের প্রধানমন্ত্রী হোক।

এদিকে বিএনপি নেতারা বলছেন, সরকারকে ক্ষমতা থেকে হটানোর জন্য জনগণ ঐক্যবদ্ধ হতে শুরু করেছে। তাই এই সরকারকে আর বেশিদিন ক্ষমতায় থাকতে দেওয়া হবে না। দেশকে শ্রীলঙ্কার মতো পরিস্থিতি থেকে রক্ষা করতে হলে এখনই এই সরকারকে ক্ষমতা থেকে সরাতে হবে। এদেশের মানুষকে শ্রীলংকার মতো পরিস্থিতিতে পড়তে দেয়া যাবে না।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *