Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / বাংলাদেশের অবস্থা আফগানিস্তানের চেয়েও খারাপ হবে, সবাইকে প্রস্তুত থাকতে বললেন শামীম ওসমান

বাংলাদেশের অবস্থা আফগানিস্তানের চেয়েও খারাপ হবে, সবাইকে প্রস্তুত থাকতে বললেন শামীম ওসমান

আন্তর্জাতিক বাজারের অবস্থা খারাপ হওয়ায় বাংলাদেশে দ্রব্যমূল্যের দাম বৃদ্ধি পেয়েছে। যার জন্য বিপাকে পড়েছে সারাদেশের মানুষ। অন্যদিকে বাংলাদেশে সন্ত্রাসীও হামলাও লুটপাটের ঘটনায় বিষিয়ে আছে সাধারণ মানুষের জীবন। এছাড়া ৭১, ৭৫ ,ও ২১ আগস্টের ঘটনার আসামীদের এখনো শাস্তি নিশ্চিত হয়নি। এসব বিষয় নিয়ে সম্প্রতি এক প্রতিবাদ সভায় অথিতী হিসেবে উপস্থিত হন শামীম ওসমান।

সেই অনুষ্ঠানে গোপালপুর জেলায় একুশে গ্রে/ নেড হামলার আসামিদের ফাঁ/ সির দাবিতে আয়োজিত আওয়ামী লীগের সভায় নারায়ণগঞ্জের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, দেশে একটি খেলা সময়ের অপেক্ষায় রয়েছে। সেই খেলা হবে অসাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সাম্প্রদায়িক শক্তি এবং মুক্তিযুদ্ধবিরোধী শক্তির বিরুদ্ধে মুক্তিযুদ্ধ। ৭১, ৭৫ ও ২১ আগস্ট গ্রেনেড হামলার খুনিরা সবাই এক। তারা দেশে আবারও হত্যা ও লুটপাটের খেলা শুরু করেছে। বঙ্গবন্ধু ও শেখ হাসিনার সেনারা পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন।

বললেন, তারাও খেলবে। সেই ফাইনাল খেলায় খুনি/রা পরাজিত হবে। মুক্তিযুদ্ধে আবারো জয়ী হবে বাংলাদেশ।

সোমবার (২৯ আগস্ট) একুশে গ্রেনেড হামলার আসামিদের ফাঁ/ সির দাবিতে গোপালপুর উপজেলার সরকারি সুতি ভিএম পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত প্রতিবাদ সমাবেশে শামীম ওসমান এসব কথা বলেন।

অনুষ্ঠানে শামীম ওসমান বলেন, শেখ হাসিনা শুধু দেশের সম্পদই নয়, আগামী প্রজন্মের জন্য আইডল। সে হারলে পথ হারাবে বাংলাদেশ। বাংলাদেশের অবস্থা আফগানিস্তানের চেয়েও খারাপ হবে। আমাদের জন্য যে মৃ/ ত্যুর খেলা অপেক্ষা করছে তার জন্য সবাইকে প্রস্তুত থাকতে হবে। সবাইকে মাঠে নেমে খেলতে হবে। আর খু/নিরা নিশ্চয়ই খেলায় হেরে যাবে।

উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে সভাপতিত্ব করেন অধ্যাপক আব্দুল মোমেন।

এতে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌমন্ত্রী শাহজাহান খান।

টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনের সংসদ সদস্য তানভীর হাসান ছোট মনির, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট মামুনুর রশীদ, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন খান নিখিল, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত শিকদার, উপজেলা আওয়ামী লীগ সম্পাদক সাঈদ মো. ইসলাম তালুকদার সুরুজ বক্তব্য রাখেন। ইত্যাদি

বিগত বেশ কিছুদিন ধরে খেলা হবে এই কথাটা বেশ আলোচানায় আসছে। কারন বিএনপি দ্রব্যমূল্য, জালানি তেল ও বিদ্যুৎ ঘড়তির জন্য সরকারকে দায়ী করে রাজপথ দখল করার কথা বিভিন্ন প্রতিবাদ সমাবেশে বলে আসছে। তার পরিপ্রেক্ষিতে শামীম ওসমান বলেছিলে আসুন রাজপথে খেলা হবে আওয়ামী লীগ ও বিএনপির সাথে। এরপর একেরপর এক বিএনপির ও বিরোধী দলের নেতার খেলার জন্য প্রস্তুত বলে গনমাধ্যমে তাদের নিজেস্ব মতামত তুলে ধরেন।

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *