Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / আমরা কখনো ধার করে ঘি খাই না: প্রধানমন্ত্রী

আমরা কখনো ধার করে ঘি খাই না: প্রধানমন্ত্রী

বাংলাদেশের প্রধানমন্ত্রী হলেন জননেত্রী দেশরত্ন এবং বাংলার মানুষের অসীম ভালোবাসার একজন মানুষ শেখ হাসিনা। তিনি পরপরপ ৩ বার নির্বাচিত হয়ে বাংলার মাটিতে ইতিহাস তৈরি করে গিয়েছেন। এর পূর্বে কোনো প্রধানমন্ত্রী এতটা ভালোবাসা অর্জন করে বারবার নির্বাচনে জয়ী হতে পারেননি। সম্প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিন আ তার এক বক্তব্যে বলেছেন কমিশনের কথা চিন্তা করে শেখ হাসিনা উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘প্রত্যেক উন্নয়ন পরিকল্পনা গ্রহণের আগে আমরা দেশের উন্নয়নের কথা ভাবি। কমিশনের কথা ভেবে কোনো উন্নয়ন পরিকল্পনা মানছেন না শেখ হাসিনা।

মঙ্গলবার প্রধানমন্ত্রী এসব কথা বলেন। তিনি আরও বলেন, ‘আমরা কখনই ঘি ধার করে খাইনা। এমন অবস্থায় নয় যে আমি কারো সাথে আটকে যাব। আমরা সাবধানে ঋণ নিচ্ছি এবং সময়মতো পরিশোধ করছি।

প্রধানমন্ত্রী বলেন, বিএনপি মানুষকে জীবন্ত পুড়িয়ে দিয়েছে, এখন তাদের মানবতা ও মানবাধিকারের কথা শুনতে হবে।

প্রষঙ্গত, প্রধানমন্ত্রী অত্যন্ত কোমল হৃদয়ের একজন মানুষ। বাংলার মানুষের সার্বিক দুঃখ-দর্দশা থেকে পরিত্রাণ দিতে তিনি সব ধরণের চেষ্টা চালিয়ে যাচ্ছেন এবং নিরলসভাবে কাজ করছেন। পদ্মা সেতু বাংলার মানুষকে উপহার দিয়ে তিনি তাদের হাজার বছরের স্বপ্ন পূরণ করেছেন। বাংলার মানুষ তার কাছে চিরকাল কৃতজ্ঞ থাকবে।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *