Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / গভীর রাতে আগুনে পুড়ে গেছে আওয়ামী লীগের কার্যালয়

গভীর রাতে আগুনে পুড়ে গেছে আওয়ামী লীগের কার্যালয়

আওয়ামী লীগ হলো বর্তমানে বাংলাদেশের পর পর তিনবার নির্বাচিত হওয়া ক্ষমতাসীন দল। এই দলের প্রধান হলেন বাংলাদেশের প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা। তাকে বলা হয়ে থাকে মনাবতার মা। প্রধানমন্ত্রী দেশের মানুষকে ভালোবেসে সব ধরণের উন্নয়ন করে যাচ্ছেন। সম্প্রতি জানা গেল ঝিনাইদহে গভীর রাতে আওয়ামী লীগ কার্যালয়ে আগুন লেগেছে।

ঝিনাইদহে ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয় পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (২৯ আগস্ট) বিকেল ৩টার দিকে সদর উপজেলার ডাকবাংলা বাজারে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ভোর ৩টার দিকে ডাকবাংলা বাজারের ত্রিমোহনীতে অবস্থিত সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে দুর্বৃত্তরা আগুন দেয়। মুহূর্তেই আগুন অফিসে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ঝিনাইদহ ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ততক্ষণে অফিস ও ভেতরের সব আসবাবপত্র পুড়ে গেছে। সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী বলেন, রাতে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা মিটিং করে আমাদের দলীয় কার্যালয়ে আগুন দেয়। এলাকায় বিশৃঙ্খলা সৃষ্টির জন্য তারা এ কাজ করেছে।

জেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট এম এ মজিদ পাল্টা অভিযোগ করে বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের সাংগঠনিক দুর্বলতা প্রকাশ করতে এবং বিএনপি নেতাকর্মীদের হয়রানি করতে এই নাটক করেছে।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ সোহেল রানা জানান, রাতে এ ঘটনা ঘটে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, ভবিষ্যত অনিশ্চিত আর ভবিষ্যতে কি হতে যাচ্ছে সেটা আসলে কারোরি জানা থাকেনা। দুর্ঘটনাও অনিশ্চিত। বিভিন্ন কারণে যেকোনো সময় যেকোনো জায়গায় ঘটতে পারে দুর্ঘটনা। তবে সতর্ক থাকলে দুর্ঘটনা অনেক সময় এড়িয়ে যাওয়া যায়। ঝিনাইদাহে আওয়ামী লীগের অফিসে আগুন লাগাটা আসলেই খুব দুঃখজনক একটি ব্যাপার।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *