Tuesday , May 28 2024
Breaking News
Home / Countrywide / টয়লেটে একজন নারী আসামী এমন কাজ করবে সেটা আসলেই সবার ধারণার বাইরে ছিল

টয়লেটে একজন নারী আসামী এমন কাজ করবে সেটা আসলেই সবার ধারণার বাইরে ছিল

অপরাধ করলে তার শাস্তি মানুষকে কখনো না কখনো পেতেই হয় এইটাই প্রকৃতির নিয়ম। অপরাধকারী অপরাধ করার সময় তার নিজের বিচারবুদ্ধি ও কান্ডজ্ঞান হারিয়ে ফেলে ফলে ভবিষ্যতে পরিণাম যে কতটা খারাপ হতে পারে সেইটা সে তখন কোনোভাবেই মাথায় রাখেনা। কেউ কেউ পরিস্থিতির শিকারফ হয়ে খারাপ কাজ করে আবার কেউ আভ্যাসগত কারণে খারাপ কাজ করে থাকে। সম্প্রতি জানা গেল থানার টয়লেটের ভেন্টিলেটর দিয়ে নারী আসামি পলায়ন করেছেন।

রাজধানীর গুলশান থানা থেকে পারুল আক্তার (২০) নামে এক চুরি মামলার নারী আসামি পালিয়েছে। গুলশানের একটি বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন। শনিবার রাতে টয়লেটের ভাঙ্গা ভেন্টিলেটর ভেদ করে পালিয়ে যায় খনার।

রোববার পর্যন্ত তাকে পাওয়া যায়নি। এদিন তার আদালতে হাজির হওয়ার কথা ছিল। সূত্র জানায়, পুলিশ আসামিকে ব্রাহ্মণবাড়িয়া থেকে আটক করে শনিবার ঢাকায় নিয়ে আসে, তাকে একটি চুরির মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, অভিযুক্ত পারুল আক্তার টয়লেটে যেতে চাইলে মহিলা পুলিশ তাকে সেখানে নিয়ে যায়। এরপর ভাঙা ভেন্টিলেটর নিয়ে পালিয়ে যায় সে।

প্রসঙ্গত, অপরাধী যতই চালাক বা ধুরন্দর হোক না কেনো আইনের হবাত অনেক বড়। কোনো ধরণের অপরাধ করে অপরাধী কখনই ছাড় পায় না। যেমন এই নারী কয়েদী জেল থেকে পালিয়েও রক্ষা পায়নি। সে হয়তো মনে করেছিলো কেউ তাকে আর ধটড়ে পারবে না কিন্তু তার ধারণা ছিল সম্পূর্ণ ভুল। ধরা সে ঠিকি খেল।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *