Wednesday , May 29 2024
Breaking News
Home / Countrywide / ফিলিং স্টেশনের হোটেলে বসে নিয়োগ পরীক্ষা দিলেন চাকরি প্রার্থীরা

ফিলিং স্টেশনের হোটেলে বসে নিয়োগ পরীক্ষা দিলেন চাকরি প্রার্থীরা

কোন শিক্ষা প্রতিষ্ঠান নিয়োগ পরীক্ষা সাধারণত ওই শিক্ষাপ্রতিষ্ঠানে হয়ে থাকে। কিন্তু নিয়োগ পরীক্ষা খাবার হোটেলে অনুষ্ঠিত হয় এমন বিষয় ঘটে না বললেই চলে। এবার মুন্সীগঞ্জের একটি উচ্চ বিদ্যালয়ের জনবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হলো সেখানকার স্থানীয় একটি হোটেলে। জেলার গজারিয়া উপজেলাধীন গুয়াগাছিয়া ইউনিয়নে অবস্থিত গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চবিদ্যালয়ের জনবল নিয়োগের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে কলেজের সভাপতির মালিকানাধীন হোটেলে।

শনিবার (২৭ আগস্ট) সকাল ১১টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন বালুয়াকান্দি এলাকার শাহ শের আলী ফিলিং স্টেশনের রেস্টুরেন্টে এ পরীক্ষা অনুষ্ঠিত হয়।

ওই পরীক্ষায় স্কুল অফিস সহকারী, নৈশ প্রহরী ও আয়া এই তিনটি পদের বিপরীতে লিখিত ও মৌখিক পরীক্ষায় মোট ১২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে।

এ সময় গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জাকির হোসেন, গুয়াগাছিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের অধ্যক্ষ কামাল হোসেন সাইদীসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা নিয়োগ পরীক্ষায় উপস্থিত ছিলেন।

গজারিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা জাকির হোসেন বলেন, পরীক্ষার সময় আমি উপস্থিত ছিলাম। পরীক্ষাটা স্কুলে হলে ভালো হতো। কিন্তু বিদ্যালয়ের সভাপতি মো. আবদুল মান্নান ব্যস্ততার কারণে সময় দিতে পারেননি। তাই তার মালিকানাধীন শাহ শের আলী ফিলিং স্টেশনের রেস্টুরেন্টের ভেতরে পরীক্ষা অনুষ্ঠিত হয়। এতে কোনো আইনি সমস্যা নেই। কিন্তু পরীক্ষা সুষ্ঠু হয়েছে।

গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বলেন, এ বিষয়ে আমি কিছু শুনিনি।

নিয়োগ পরীক্ষার বিষয়ে গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কাছে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, নিয়োগ পরীক্ষা একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে এ বিষয়ে এখনও আমি কিছু জানতে পারিনি। তবে যেহেতু বিষয়টি শুনেছি, সেহেতু বিষয়টি খতিয়ে দেখা হবে। লিখিত পরীক্ষা সময় সেখানে আরো কারা উপস্থিত ছিলেন সে বিষয়ে খোঁজ-খবর নেয়া হবে।

About bisso Jit

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *