Saturday , May 25 2024
Breaking News
Home / Entertainment / আমার ভীষণ কষ্ট লাগছে, ভুল করে মা হয়েছি, আপানরা আমার ইমোশন বুঝলেন না:অপু বিশ্বাস

আমার ভীষণ কষ্ট লাগছে, ভুল করে মা হয়েছি, আপানরা আমার ইমোশন বুঝলেন না:অপু বিশ্বাস

বাংলাদেশের সিনেমা জগতের অন্যতম সফল অভিনেত্রীর নাম অপু বিশ্বাস। দীর্ঘদিন ধরেই তিনি বাংলাদশের সিনেমায় কাজ করে আসছেন সফলতার সাথে। এক সময় ইন্ডাস্ট্রির শীর্ষ নায়িকা হিসেবে বেশ ব্যস্ত সময় কাটাতেন তিনি। মাঝে মাঝে বিরতি নিয়ে এখন আবার চলচ্চিত্রে নিয়মিত হয়েছেন তিনি। তার প্রথম কলকাতার সিনেমা ‘আজাকের শর্টকাট’ মুক্তি পাচ্ছে ১৬ সেপ্টেম্বর। অভিনেত্রী বর্তমানে সিনেমাটির প্রচারের জন্য কলকাতায় রয়েছেন।

সেখানে প্রচারণা চলাকালীন প্রশ্নোত্তর পর্বে কলকাতার সিনেমায় অভিনয়ের অভিজ্ঞতার পাশাপাশি উঠে আসে নায়িকার ব্যক্তিগত জীবনের নানা প্রসঙ্গ।

অপু বিশ্বাসকে প্রশ্ন করা হয়, ‘আপনার জীবনে কিছু না হলে খুশি হবেন?’ উত্তরে অভিনেত্রী বলেন, ‘শাকিব খানের সঙ্গে বিয়ে। একটু সময় নিয়ে বুঝতে পারলে ভালো হতো। বিয়ে, ছেলেমেয়ে—সবকিছুই দ্রুত সম্পন্ন হয়েছে।

‘জীবনের কোন ঘটনায় খুশি?’ এমন পাল্টা জবাবে অপু বিশ্বাস বলেন, ‘মা হয়েছেন। ভুল করে হলেও মা হয়েছি।

তবে স্থানীয় কয়েকটি গণমাধ্যমে অপু বিশ্বাসের সাক্ষাৎকারের ওই অংশ ভিন্নভাবে উপস্থাপন করায় আহত হয়েছেন এ অভিনেত্রী। এ বিষয়ে তিনি তার ফেসবুকে একটি ভিডিও বার্তা দিয়েছেন।

অপু বিশ্বাস বলেন, ‘আমি এভাবে বলিনি, এভাবে বলতে চাইনি। আপনারা আমার সন্তানকে সাথে নিয়ে আমার সংগ্রাম এবং যাত্রা দেখেছেন। এ বিষয়ে সবাই জানে।

আমি যেমন বলেছি, আমি খুব অল্প বয়সে বিয়ে করেছি এবং আমার সন্তান হয়েছে। হয়তো এই সিদ্ধান্তগুলি মুহূর্তের স্পারে ভুল ছিল। আমার সন্তানের সাথে সুনির্দিষ্ট হওয়াতে কখনোই কোনো ভুল নেই। আমি শুধু ক্যারিয়ারের জন্য সবকিছু ত্যাগ করতে রাজি।

তিনি আরও বলেন, ‘আমার খুব খারাপ লাগছে। আপনারা সবাই আমার কাছাকাছি। আমার সন্তানকে আমার থেকে বেশি ভালোবাসুন। আমার নির্দিষ্ট কথা না বুঝলে, আমার আবেগ না বুঝে এভাবেই লিখতাম।

অভিনেত্রীর ভাষ্য, ‘আমি মনে করি আমার ক্যারিয়ারের পেছনে আপনাদের (মিডিয়া) অনেক সমর্থন রয়েছে। আপনার কারণেই আমার সন্তান আজ সবার কাছে এত প্রিয় এবং প্রিয়। আসলে আমি হয়তো বুঝতে পারছি না। হয়তো আপনি লিখেছেন কারণ আমি যা বলেছি তা আপনার কাছে অন্যরকম হয়েছে। আমি অনুরোধ করব যারা এটি লিখেছেন তারা এটি সংশোধন করুন।

সন্তান প্রসঙ্গে অপু বিশ্বাস বলেন, ‘আমার সন্তানের উপরে কিছুই নেই। আমার পৃথিবী, আমার জীবন- সবকিছুই আমার ছেলে আব্রাম খান জয়। এর জন্য আমাকে যতটা ত্যাগ স্বীকার করতে হবে, আমি সেটা ১০০% করব। সে আমার সবকিছু. সে জন্য লড়াই করে যাচ্ছি, করছি, প্রয়োজনে ভবিষ্যতেও করব। সবাই আমার ও সন্তানের জন্য দোয়া ও দোয়া রাখবেন। ভালো থেকো, সুন্দর থেকো।’

প্রসঙ্গত, কোলকাতার জনপ্রিয় গায়ক নচিকেতার গল্প অবলম্বনে তৈরী হচ্ছে শর্টকাট নামের এই সিনেমাটি। আর সেই সিনেমাতেই ডাক পেয়ে প্রথমবারের মত ভারতে কাজ করতে গেছেন অপু বিশ্বাস। বর্তমানে সিনেমাটির প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি।

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *