Thursday , May 30 2024
Breaking News
Home / Sports / ভারতকে হারাতে পাকিস্তানের হয়ে খেলতে প্রস্তুত সাকিব (ভিডিও)

ভারতকে হারাতে পাকিস্তানের হয়ে খেলতে প্রস্তুত সাকিব (ভিডিও)

আজ থেকে শুরু হচ্ছে এশিয়ার ক্রিকেটের সব থেকে বড় মহাড়ন এশিয়া কাপ। আর এই কারনে সবখানে এখন এ নিয়ে শুরু হয়েছে নতুন এক উন্মাদনা। আর এই উন্মাদনা যেন আরো বাড়িয়ে দিল পাকিস্তানি তরুণ মমিন সাকিব। ক্রিকেট বিশ্বকাপ ও এশিয়া কাপ এলেই আলোচনায় আসেন পাকিস্তানি তরুণ মমিন সাকিব। কারণ এই দুই মেগা ইভেন্টে মুখোমুখি ভারত-পাকিস্তান।

আর সেই হাই ভোল্টেজ লড়াইয়ে নিজের দেশ পাকিস্তানকে পূর্ণ সমর্থন দিতে আদাজল খেয়েছেন সাকিব। সাকিব নিজের নামে যতটা পরিচিত, পাকিস্তান দলের ভক্তের বলা সংলাপ তার চেয়ে বেশি জনপ্রিয়, ‘ও ভাই, মারো মুঝে মারো’।

২০১৯ বিশ্বকাপে, ভারতের কাছে পাকিস্তানের অসহায় আত্মসমর্পণে এই ক্রিকেট ভক্ত অত্যন্ত হতাশ হয়েছিলেন এবং মিডিয়ার সামনে বলেছিলেন, “ও ভাই, মারো মুঝে মারো”। তার ক্ষোভের এই আবেগময় বহিঃপ্রকাশ ইন্টারনেটে অমর হয়ে আছে।

এশিয়া কাপে ২৮ আগস্ট ভারতের মুখোমুখি হবে পাকিস্তান। তার আগেই ভারতকে হারাতে দলের সমর্থন নিয়ে মাঠে নামার প্রস্তুতি নিয়েছেন সাকিব নিজেই!

সম্প্রতি মোমিন সাকিব তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বেশ কিছু ভিডিও আপলোড করেছেন।

যার একটি ভিডিওতে দেখা গেছে তিনি ব্যাট-প্যাড পরে অনুশীলন করছেন। তিনি আরও বলেছেন যে যদি পাকিস্তান ক্রিকেট দলের প্রয়োজন হয় তবে তিনি দলের হয়ে খেলতে প্রস্তুত।

ভিডিওর একপর্যায়ে কেউ একজন তাকে জিজ্ঞেস করে, ‘মোমিন সাকিব ভাই, কী করছেন?

জবাবে মোমিন সাকিব বলেন, প্রস্তুতি নিচ্ছি, নিজেকে প্রস্তুত করছি। ইনজুরির কারণে এশিয়া কাপে খেলতে পারছেন না শাহীন আফ্রিদি। ফলে কাউকে এটা নিয়ে ভাবতে হয়। দলের যদি আমাকে প্রয়োজন হয়, আমি খেলব। একটি নয়, তিন-তিনটি সেঞ্চুরি করবেন তিনি।

প্রসঙ্গত, আজ আফগানিস্তান এবং শ্রীলংকার খেলার মধ্যে দিয়ে পর্দা উঠছে এশিয়া কাপে। আর আগামীকাল রবিবার অনুষ্ঠিত হবে ভারত পাকিস্তানের হাই ভোল্টেজ সেই ম্যাচ।

About Rasel Khalifa

Check Also

কিছু বাকি নাই, সব আছে: সাকিব

রোববার ছিল সাকিব আল হাসানের জন্মদিন। সাকিব ৩৬ পেরিয়ে ৩৭ পা দিয়েছেন। সাকিব তার জন্মদিনকে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *