Saturday , May 25 2024
Breaking News
Home / International / ১৮৬ জন যাত্রী নিয়ে উড্ডয়নের পরপরই বিকট শব্দ, আগুন দেখতেই কান্নাকাটি, চিৎকার সবার (ভিডিওসহ)

১৮৬ জন যাত্রী নিয়ে উড্ডয়নের পরপরই বিকট শব্দ, আগুন দেখতেই কান্নাকাটি, চিৎকার সবার (ভিডিওসহ)

বর্তমানে এক দেশ থেকে অন্য দেশে খুব দ্রুত ও নিরাপদ যাতায়াতের ক্ষেত্রে আকাশ পথের কোনো বিকল্প দেখছেন না ভ্রমণ পিপাসু যাত্রীরা। তবে যান্ত্রীক ত্রুটির ফলে মাঝে মধ্যেই সেই আকাশ পথেও ঘটে থাকে নানা দুর্ঘটনা। আর এরই ধারাবাহিকতায় এবার এমনই একটি ঘটনা ঘটেছে মেক্সিকোর গুয়াদালাজারা থেকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসগামী একটি বিমানে।

ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান জানিয়েছে, মাঝ আকাশে আগুন ধরে গেলে বিমানটিকে জরুরি অবতরণ করতে বাধ্য করা হয়।

প্রতিবেদনে বলা হয়, যাত্রীবাহী বিমানটি মেক্সিকোর গুয়াদালাজারা থেকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে উড্ডয়নের মাত্র কয়েক মিনিট পর ইঞ্জিনে আগুন ধরে যায়। এরপর বিমানের পাইলট জরুরি অবতরণ করেন।

মঙ্গলবার স্থানীয় সময় রাত ১০টার দিকে উড্ডয়নের কয়েক মিনিট পর যাত্রীরা বিকট শব্দ শুনতে পান। যাত্রীরা তখন এয়ারবাস এ৩২০ এর ডান ইঞ্জিন থেকে স্ফুলিঙ্গ এবং আগুন দেখতে পান। আতঙ্কিত যাত্রীরা ক্রুদের আগুনের খবর দেন। পাইলটরা দ্রুত ঘুরে ফিরে গুয়াদালাজারায় নিরাপদে অবতরণ করে।

ঘটনার ভিডিও ফুটেজে ইঞ্জিন থেকে রাতের আকাশে উজ্জ্বল স্পার্ক বের হতে দেখা গেছে। বিমানটি একটি জনবহুল এলাকার মধ্য দিয়ে যাচ্ছিল বলে মনে হচ্ছে।

এদিকে আরও জানা গেছে, ঐ বিমানটি মোটি ১৮৬ জন আরোহী ছিলেন। এ যাত্রায় তাদের কোনো ক্ষয়ক্ষতি না হলেও রীতিমতো আতঙ্কগ্রস্থ হয়ে পড়েছিলেন সকলেই। ভয়ে সকলেই কান্নাকাটি, চিৎকার ও প্রার্থনা করতে থাকেন।

About Rasel Khalifa

Check Also

এ বছরের সবচেয়ে বড় দুর্ঘটনা: নৌকাডুবিতে ‘‘নিহত অথবা নিখোঁজ’’ ৭০

ইন্দোনেশিয়ার আচেহ প্রদেশের উপকূলে নৌকা ডুবির এক ঘটনায় ৭০ জনেরও বেশি রোহিঙ্গা ‌‌‘‘নিহত অথবা নিখোঁজ’’ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *