Tuesday , May 21 2024
Breaking News
Home / opinion / দুই জন মানুষের কারনে আজ সাকিব আওয়ামী লীগ-পন্থী হয়েছে:আসিফ নজরুল

দুই জন মানুষের কারনে আজ সাকিব আওয়ামী লীগ-পন্থী হয়েছে:আসিফ নজরুল

বাংলাদেশ ক্রিকেট নিয়ে এখন চলছে বেশ আলোচনা। বিশেষ আসন্ন এশিয়া কাপ এবং টি-টুয়েন্টি বিশ্বকাপের আগে দল গোছানো এবং নতুন করে সাজানো নিয়েই চলছে এই আলোচনা। এ দিকে দলের বর্তমান অবস্থা আর বিসিবির নানা কর্মকান্ড নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন দেশের বিশিষ্ট ব্যক্তিত্ব জনাব আসিফ নজরুল।পাঠকদের উদ্দেশ্যে তার সেই স্ট্যাটাসটি তুলে ধরা হলো হুবহু:-

সুযোগ পেলেই প্রকাশ্যে বাংলাদেশের ক্রিকেটারদের নানা সবক দেন এবং তাদের উপর হম্বিতম্বি করেন পাপন আর সুজন। সুজন ছিলেন জাতীয় দলের সাধারন মানের একজন খেলোয়াড়, পাপন জীবনে বড় লেবেলে ক্রিকেট খেলেছেন শুনিনি।

খুব বেশী মন চাইলে এরা তবু দলে মিটিং-এ ক্রিকেটারদের পরামর্শ দিতে পারেন । কিন্তু তারা দেন সবক, বা ধমক, সেটাও সাংবাদিকদের শোনানোর জন্য।

আর বোকা সাংবাদিকরা সেটা শুনে বিশাল প্রতিবেদন লেখে ভাবে বিরাট একটা কাজ করে ফেলল। একটা বার পাপন বা সুজনকে প্রশ্ন করেনা এসব প্রকাশ্যে বলছেন কেন? ক্রিকেটারদের মনোবল এতে ভেঙ্গে পড়বে কিনা?

আমার ধারনা পাপন-সুজনের অত্যাচার আর খবরদারিত্ব থেকে বাচার জন্যই সাকিব আওয়ামী লীগ-পন্থী হয়েছেন। তার প্রতি প্রধানমন্ত্রীর বিশেষ স্নেহ না থাকলে বহু আগেই তার জাতীয় দলে খেলা বাদ হয়ে যেত। মাশরাফি আর সাকিবরা না থাকলে মুশফিক-তামিমদেরও খেয়ে ফেলতো পাপনরা। এদের ইমপ্যাক্ট ভালো না দলের জন্য।
পাপনরা তবু আছে, থাকবে। এখানেও নাকি বিকল্প নাই! কি যে রসিকতা শুরু হয়েছে আমাদের সাথে।

প্রসঙ্গত, আসিফ নজরুল বাংলাদেশে একজন বিশিষ্ট রাজনৈতিক আলোচক। তবে তিনি একজন বড় মাপের ক্রিকেট প্রেমিও। এ ছাড়াও দেশের সমসাময়িক অনেক বিষয় নিয়ে কথা বলে থাকেন সব সময়ই।

About Rasel Khalifa

Check Also

ভারতীয় হাই কমিশন সেলস কলে যায় বাংলাদেশ থেকে ভারতে রোগী যাওয়া কমে গেলে: পিনাকী

সম্প্রতি দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগ আবারও একতরফা ভোট করে ক্ষমতা দখল করেছে।আর আওয়ামীলীগকে অবৈধ্য …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *