Wednesday , May 29 2024
Breaking News
Home / Entertainment / সংসার না করা হলেও শাকিবের একটি অবদান কখোনো ভুলতে পারেন না অপু বিশ্বাস

সংসার না করা হলেও শাকিবের একটি অবদান কখোনো ভুলতে পারেন না অপু বিশ্বাস

ঢালিউড কুইন বলা হয় অভিনেত্রী অপু বিশ্বাসকে। তার বাংলা সিনেমার জগতে পথ চলা অনেকদিনের।একসময়ের সফল জুটি ছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস। পর্দায় তাদের রসায়ন বাস্তব জীবনেও রূপ নেয়। বিয়ে করেন দুজনে। কিন্তু সেই সম্পর্ক বেশি দিন টিকেনি।শেষ পর্যন্ত তাদের ছাড়াছাড়ি হয়ে যায়।

অনেকেই মনে করেন, অপু আজকের অবস্থানে আসার পেছনে শাকিবের অবদান অনেকটাই। এবার অপু নিজেও বিষয়টি স্বীকার করলেন। একই সঙ্গে জানিয়েছেন, বিচ্ছেদ হয়ে গেলেও শাকিবের প্রতি সম্মান ও শ্রদ্ধা সবসময় থাকবে তার। পশ্চিমবঙ্গে গিয়ে একটি সাক্ষাৎকারে ঢালিউড নায়িকা একথা বলেন।

বর্তমান ‘আজকের শর্টকাট’ সিনেমার প্রচারণায় অংশ নিতে কলকাতায় অবস্থান করছেন অপু। সিনেমাটি মুক্তির মাধ্যমে পশ্চিমবঙ্গে অভিষেক হতে যাচ্ছে তার।

সিনেমাটির প্রচারণার ফাঁকে কলকাতার একটি গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে তিনি এও জানান, শাকিবকে বিয়ে করাটা তার ভুল সিদ্ধান্ত ছিল। তবে আব্রাহাম খান জয়ের মতো ছেলের মা হয়ে তিনি দারুণ খুশি।

অপুর মন্তব্যটি দেশের গণমাধ্যমেও ছড়িয়ে পড়লে ভক্তরাও নানারকম প্রতিক্রিয়া দেওয়া শুরু করেন। এর মধ্যে দেশের একটি গণমাধ্যমকে এ বিষয়ে অপু জানান, এত দিন পেরিয়ে এখন এমনটিই মনে হয় তার।

তবে বিচ্ছেদ হলেও শাকিবের প্রতি এখনো সম্মান আছে বলে জানালেন অপু। তিনি বলেন, ‘হয়তো আজ আমাদের দুজনের পথ দুই দিকে। কিন্তু সন্তানের বাবা হিসেবে শাকিবের প্রতি আমার সম্মান ও শ্রদ্ধা সবসময় থাকবে। ছেলে জয়ের প্রতি শাকিবের অপরিসীম ভালোবাসা।
অপু বিশ্বাস ও শাকিব খান
বর্তমান অবস্থানে আসার পেছনে শাকিবের অবদান স্বীকার করে অপু বলেন, চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে অনেকে অনেক ধরনের জটিলতার মুখোমুখি হন। কিন্তু আমাকে তা হতে হয়নি। ক্যারিয়ারের শুরুতেই সহশিল্পী হিসেবে শাকিবকে পেয়েছি। আমাদের দারুণ একটা জুটি তৈরি হয়। শাকিবের কারণেই ইন্ডাস্ট্রির সবাই আমাকে সম্মানের চোখে দেখেছে। তার কারণেই অনেক সিনেমায় কাজ করতে পেরেছি। এসব তো অস্বীকার করার কোনো সুযোগ নেই।

উল্লেখ্য,সিনেমার মাধ্যমেই একে অপরের সাথে সম্পর্কে জড়িয়ে যান এবং ২০০৮ সালে গোপনে বিয়েও করেন। কিন্তু দীর্ঘ ৯ বছর সে খবর গোপন রাখেন তারকা জুটি। এর পরে অবশ্য সন্তান সমেত ক্যমেরার সামনে আসেন অপু বিশ্বাস এবং তাদের গোপন বিয়ের বিষয়টি খোলসা করে দেন

About Rasel Khalifa

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *