Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / আমরা জানি না ভেবেছেন, কুকুর বিড়াল পাহারা দেয় আর প্রশাসন ভোট দেয়: আফরোজা আব্বাস

আমরা জানি না ভেবেছেন, কুকুর বিড়াল পাহারা দেয় আর প্রশাসন ভোট দেয়: আফরোজা আব্বাস

সমালোচনার ভিড়ে এবার  বাংলাদেশ জাতীয়বাদী মহিলা দলের সভাপতি  ও বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের  স্ত্রী আফরোজা আব্বাস এর দেওয়া সংবাদমাধ্যমের বক্তব্য  ভাইরাল হয়।  তিনি আওয়ামী লীগের নেতাদের  ইঙ্গিতে কুকুর বিড়াল বলে  মন্তব্য করেছেন।  আফরোজা আব্বাস  এর বক্তব্যে  আওয়ামী লীগের নেতাদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। 

 

আফরোজা আব্বাস বলেছেন, সরকার বলছে তারা জনগণের ভোটে নির্বাচিত সরকার। জনগণ কাকে ভোট দিয়েছে তা আমরা জানি না। কুকুর বিড়াল পাহারা দেয় এবং প্রশাসন ভোট দেয়।

 

বৃহস্পতিবার (২৫ আগস্ট) দুপুরে সুনামগঞ্জের একটি রেস্তোরাঁর হলে বন্যার্তদের মাঝে আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সম্প্রতি ভারত ইস্যুতে তিনি বলেন, তারা বিদেশে গিয়ে ভিক্ষা করে। আমাদের শক্তিকে চিরস্থায়ী কর, আমাদের ভিক্ষা দাও। দেশের গুম-খুনের ঘটনা বিশ্বব্যাপী তুলে ধরে বিএনপি বিদেশে ভিক্ষা চায় না। প্রধানমন্ত্রী নিজেই বলেছেন, আমি ভারতকে অনেক কিছু দিয়েছি। জাতি জানতে চায় কী দিয়েছে। দেশের মানুষ হিসেবে আমরা সেটা জানতে চাই।

 

সুনামগঞ্জ জেলা মহিলা দলের সভাপতি লুৎফা আনোয়ার ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হাফেজা ফেরদৌসের সঞ্চালনায় আর্থিক অনুদান বিতরণ অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ জেলা সভাপতি কলিম উদ্দিন আহমেদ মিলন, মহিলা দলের যুগ্ম সম্পাদক হেলেন জেরিন খান, গণমাধ্যমকর্মীরা। কেন্দ্রীয় বিএনপির সেল। প্রধান জহির উদ্দিন স্বপন, প্রশিক্ষণ বিষয়ক সহ-সম্পাদক অধ্যাপক ডাঃ মোরশেদ খান, সুনামগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নুরুল প্রমুখ।

 

ওবায়দুল কাদেরের উদ্দেশে তিনি বলেন, তারা বলে আমরা আন্দোলন করতে জানি না। আমাদের রাস্তায় খেলার জন্য ডাকছে। খেলা হবে দেখা যাক এই খেলায় মানুষ কার সাথে আছে।

 

বিগত  কয়েকদিন আগে শামীম ওসমানের দেওয়া বক্তব্যের জবাবে  আফরোজা আব্বাস  এসব বক্তব্য সংবাদ মাধ্যমে তুলে ধরেন।  শামীম ওসমানের দেওয়া বক্তব্যে শামীম ওসমান বলেছিলেন,  আসো খেলা হবে,  মুক্তিযোদ্ধাদের সাথে রাজাকারের খেলা।  সেই খেলায় আমরাই জিতবো

 

About Nasimul Islam

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *