Saturday , May 25 2024
Breaking News
Home / National / এই কারণেই তাকে স্যার বলতাম, তিনি চলে গেছেন শুনে আমি সাথে সাথেই চলে এসেছি: নুরুল হুদা

এই কারণেই তাকে স্যার বলতাম, তিনি চলে গেছেন শুনে আমি সাথে সাথেই চলে এসেছি: নুরুল হুদা

শারীরিক অসুস্থতা নিয়ে গত ২ মাস ধরে রাজধানী ঢাকার একটি হাসপাতালে কয়েকবার চিকিৎসাধীন ছিলেন সাবেক ইসি মাহবুব তালুকদার। আর সেখানেই গতকাল বুধবার (২৪ আগস্ট) দুপুর প্রায় ১ টার দিকে মৃত্যুবরণ করেন তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮০ বছর। এদিকে মাহবুব তালুকদার মৃত্যুর খবরে গভীর শোক প্রকাশ করে পরিবার-পরিজনদের প্রতি সমবেদনা জানিয়েছেন সাবেক প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা।

প্রাক্তন সহকর্মীর মৃত্যু প্রসঙ্গে তিনি বলেন, কাজ করার সময় তার সাথে মতবিরোধ ছিল, তবে তিনি একজন ভালো মানুষ ছিলেন। তিনি কাজেও ভালো ছিলেন, ভালো চিন্তাশক্তির অধিকারী ছিলেন।

নুরুল হুদা বলেন, প্রতিষ্ঠানে বিরোধ বা মতানৈক্য খুবই স্বাভাবিক। তিনি তার জায়গা থেকে মন্তব্য করেছেন এবং আমি আমার জায়গা থেকে আমার বক্তব্য দিয়েছি। এভাবেই কাজ হয়, এভাবেই চলে। এগুলো ব্যক্তিগত বিষয় নয়।

তিনি আরও বলেন, আমি যখন জাতীয় সংসদে জয়েন্ট সেক্রেটারি থাকা অবস্থায় তিনি সেখানে আমার ঊর্ধ্বতন ছিলেন। সে কারণেই তাকে স্যার বলে সম্বোধন করতাম। ওই দিনও নির্বাচন কমিশনে তার সঙ্গে দেখা হয়।। সেদিন আমরা একসাথে বসেছিলাম। তিনি চলে গেছেন শুনে আমি সাথে সাথেই এখানে চলে এসেছি। পরকালে তার আত্মার মাগফেরাত কামনা করছি। তিনি একজন ভালো মানুষ ছিলেন, আল্লাহ তাকে বেহেশত দান করুন।

এদিকে সাবেক ইসি মাহবুব তালুকদারের মৃত্যুর খবর সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেন মেয়ে আইরিন মাহবুব। তবে চিকিৎসকের মতে, হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই মারা যান মাহবুব তালুকদার। অর্থাৎ পথেই হয়তো শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

About Rasel Khalifa

Check Also

জাহ্নবী কাপুরের ভিডিও ভাইরাল (ভিডিও)

মন্দিরের সিঁড়ির একপাশে অসংখ্য ভাঙা নারিকেল। তার পাশে থেকে হামাগুড়ি দিয়ে উপরে উঠছেন বলিউড অভিনেত্রী …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *