Thursday , May 30 2024
Breaking News
Home / Entertainment / অবস্থা বেগতিক বুঝে রাতেই হাসপাতালে নিয়ে আসা হলো শিল্পাকে, দুঃসংবাদ দিলেন ডাক্তার

অবস্থা বেগতিক বুঝে রাতেই হাসপাতালে নিয়ে আসা হলো শিল্পাকে, দুঃসংবাদ দিলেন ডাক্তার

ভারত বাংলাদেশ পাকিস্তান  যে সকল দেশে বিপুল জনপ্রিয়তা লাভ করে শিল্পা শেট্টি।  তার অপূর্ব চেহারা ও অসাধারণ অভিনয়ের মাধ্যমে তিনি সিনেমা প্রেমী দর্শকের কাছে খুব অল্প সময়ের মধ্যেই জনপ্রিয়তা অর্জন করতে সক্ষম হয়।  সাম্প্রতিক সংবাদ সূত্রে জানা যায় জনপ্রিয় এই অভিনেত্রী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।  যে ঘটনা প্রকাশিত হওয়ার পরে  শিল্পা শেট্টির ভক্তদের মধ্যে  তুমুল আলোচনার সৃষ্টি হয়। 

 

অসুস্থতার তীব্রতা এমন যে ডাক্তার অভিনেত্রীকে এক মাসের জন্য সম্পূর্ণ বিছানা বিশ্রামের পরামর্শ দিয়েছেন। একা একা ঠিকমতো চলাফেরা করা তার পক্ষে সম্ভব নয়। সে অনেক কষ্টে আছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী বিছানায় বিশ্রাম নেওয়া ছাড়া তার কোনো উপায় নেই। কিন্তু শিল্পা শেঠির কী হল?

 

আপনাদের জানিয়ে দেওয়া যাক, শুটিংয়ের সময় গুরুতর চোট পেয়ে হাসপাতালে ভর্তি হতে হয়েছিল শিল্পা শেঠিকে। তার আসন্ন ওয়েব সিরিজ ইন্ডিয়ান পুলিশ ফোর্স-এর শুটিংয়ের সময় তিনি ব্যাপক চোট পান। চোট এতটাই গুরুতর ছিল যে তার বাম পায়ে প্লাস্টার করতে হয়েছিল। আর তাতেই খুব কষ্ট পেয়েছেন অভিনেত্রী। চোট সারতে অভিনেত্রীকে এক মাস বিছানা বিশ্রামের পরামর্শও দিয়েছেন চিকিৎসক। তিনি এখনও ব্যথা সঙ্গে সংগ্রাম. বর্তমানে তিনি হাঁটতে পারছেন না এবং দিনরাত প্রচন্ড কষ্টে আছেন। এই খবর প্রকাশ্যে আসতেই সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচনা শুরু হয়। অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করছেন ভক্তরা।

 

বর্তমানে শিল্পা শেঠি কোনো নির্দিষ্ট সিনেমায় অভিনয় করছেন না, তবে তিনি বর্তমানে বেশ কয়েকটি ডান্স রিয়েলিটি শোতে বিচারকের ভূমিকায় অভিনয় করছেন। শিল্পা শেঠিও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয়। তার সোশ্যাল মিডিয়ায় নজর দিলেই বোঝা যায় তিনি একজন ফিটনেস ফ্রিক। বয়স হলেও তাকে দেখে বোঝা যাবে না। তার সুন্দর মুখ দেখে এখনো অনেকেই অবাক।

 

তবে এটা বলা যায় যে ২০২১ সাল থেকে শিল্পা শেঠির পরিবারে শনি দাস শুরু হয়েছে। বছরের শুরুতে, শিল্পা স্বামী রাজ কুন্দ্রা পর্ন কেলেঙ্কারির অভিযোগে দীর্ঘদিন ধরে জেলে ছিলেন। সে সময় ছেলে ও মেয়েকে নিয়ে খুব একাকী ছিলেন এই অভিনেত্রী। সমাজের সর্বস্তরের কাছ থেকে তাকে অপমানিত হতে হয়েছে। কিন্তু সেই খারাপ সময় কেটে গেছে। রাজ কুন্দ্রা জেল থেকে ছাড়া পেয়েছেন যদিও তদন্ত এখনও চলছে।

 

বিগত দুই এক মাস আগে শিল্পা শেট্টির বাংলাদেশে আসার কথা ছিল।  তবে সে প্রোগ্রাম বাতিল হয়েছে বলে সংবাদ সূত্রে জানা যায়।  তবে বাংলাদেশে আসার বিষয়ে এখনও স্পষ্ট কোনো তথ্য প্রকাশ করেনি শিল্পা শেট্টি।  বর্তমানে অসুস্থ থাকার কারণে  প্রোগ্রামটা আরও কয়েক মাসের জন্য দীর্ঘ হয়েছে বলে ধারণা করছেন অনেকে।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *