Saturday , May 25 2024
Breaking News
Home / Countrywide / সাবেক ইসি মাহাবুব তালুকদারের মৃত্যুতে ফখরুলের শোক

সাবেক ইসি মাহাবুব তালুকদারের মৃত্যুতে ফখরুলের শোক

সাবেক ইসি মাহাবুব তালুকদার হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। পরে তাকে রাজধানীর রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। এর আগে তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ছিলেন তখন তার শারীরিক অবস্থা ভালো হলে বাসায় ফিরেন। তিনি একাধিক শারীরিক সমস্যায় ভুগছিলেন। দুপুরে ইউনাইটেড হাসপাতালে তিনি মা/রা যায়।

সাবেক নির্বাচন কমিশনার মাহবুব তালুকদারের মৃ/ত্যুতে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান দেশের একটি জনপ্রিয় গনমাধ্যমকে এ তথ্য জানান।

শোক বার্তায় মির্জা ফখরুল বলেন, একজন মাহবুব তালুকদার ছিলেন, যার কল্যাণে নির্বাচন কমিশনার থাকাকালীন দেশের নির্বাচনে প্রাতিষ্ঠানিক অনেক ফাঁকফোকরের কথা দেশবাসী জানতে পেরেছিলেন।

তিনি বলেন, দেশের চলমান নির্বাচনী ব্যবস্থার গলদ এখন সবার কাছে স্পষ্ট। তাঁর আত্মার শান্তি কামনা করছি। আল্লাহ তাকে জান্নাত দান করুন।

বুধবার (২৪ আগস্ট) বিকেলে হঠাৎ অসুস্থ বোধ করলে মাহবুব তালুকদারকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে নেওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃ/ত ঘোষণা করেন।

প্রসঙ্গত, নির্বাচন ব্যবস্থা সম্পর্কে তিনি অনেক গুরুত্বপূন কথা প্রকাশ করতেন যা নির্বাচন ব্যবস্থাকে জানতে সহায়তা করতো। তার অনেক অবদান রয়েছে নির্বাচন ব্যবস্থায় কার্যক্রম পরিচালনার ক্ষেত্রে।

About Babu

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *