Sunday , May 26 2024
Breaking News
Home / Entertainment / ঝন্টুর হাতে থাপ্পড় খাওয়ার ভয়ে ছবিটি ফিরিয়ে দিয়েছেন মাহি

ঝন্টুর হাতে থাপ্পড় খাওয়ার ভয়ে ছবিটি ফিরিয়ে দিয়েছেন মাহি

ঝন্টুর নির্মিত একটি সিনেমার জন্য মাহিকে প্রথমে সিলেকশন করা হয়।  এ ঘটনা প্রকাশ হওয়ার কিছুদিন পরে ঝন্টু যখন সিনেমার কাজ নিয়ে মায়ের সাথে কথা বলতে যায়।  তখন সিনেমাটা করতে  চায় না বলে সাপ জানিয়ে দেয় মাহি। যার জন্য ক্ষুব্ধ হয় ঝন্টু। এরপর সংবাদমাধ্যম এ বিষয় নিয়ে ঝন্টুর সাথে কথা বললে তিনি মাহিকে চিনেন না বলেও মন্তব্য করেন।

দেলোয়ার জাহান ঝন্টু ঢাকাই চলচ্চিত্রের একজন সফল নির্মাতা ও চিত্রনাট্যকার। তার গল্প-চিত্রনাট্য অনেক সিনেমাকে জনপ্রিয় করেছে। তবে বর্তমান সময়ে অস্পষ্ট মন্তব্য করে আলোচনা চালিয়ে যাচ্ছেন তিনি। কখনো তিনি দীঘি, কখনো জায়েদ খান, কখনো অনন্ত জলিল নিয়ে মন্তব্য করেছেন।

ওই ঘটনার পরে জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহির সমালোচনা করেছেন ঝন্টু। কিছুদিন আগে সরকারি অনুদানে নির্মিত ‘আশীর্বাদ’ সিনেমার জন্য সংবাদ সম্মেলন করেন নির্মাতা জেনিফার ফেরদৌস। সেখানে উপস্থিত ছিলেন ঝন্টু। যদিও সিনেমার নায়ক-নায়িকা অর্থাৎ রোশান ও মাহি উপস্থিত ছিলেন না। কারণ প্রযোজক তাদের ডাকেননি।

এ সময় মাহির কড়া সমালোচনা করেন ঝন্টু। এমনকি মাহিকে ঠিকমতো চেনেন না বলেও মন্তব্য করেন তিনি। এবার বিষয়টি নিয়ে কথা বললেন মাহি। বৃহস্পতিবার (১৮ আগস্ট) ‘আশীর্বাদ’ ছবির আরেকটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। যেখানে নির্মাতা ছাড়া সব নির্মাতা, নায়ক-নায়িকারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দেলোয়ার জাহান ঝন্টুর মন্তব্যের বিষয়টি প্রাসঙ্গিকভাবে উঠে আসে। মাহিয়া মাহি তাকে বলেন, ‘স্যার, সেদিন আপনি আমাদের অনেক সমালোচনা করেছিলেন, অনেক কথা বলেছিলেন। আমি আপনাকে অনুরোধ করছি, এটা করবেন না। কারণ ঘটনার সময় আপনি উপস্থিত ছিলেন না। তাই না জেনে বা না দেখে এভাবে কথা বলবেন না। কারণ আপনি যখন আমাদের সম্পর্কে এভাবে কথা বলেন, তখন আমরা দর্শকদের কাছে খুব ছোট হয়ে যাই।

মাহি জানান, ‘থাপ্পড়’-এর ভয়ে ঝন্টু ছবিটি ফিরিয়ে দিয়েছেন তিনি। ঝন্টুকে বলল, ‘তুমি আমাকে চেনো না। কিন্তু কয়েকদিন আগে আপনি আমাকে আপনার সিনেমার গল্প বললেন। আপনার মনে নাও থাকতে পারে। কিন্তু আমি সিনেমাটি করিনি। আমি প্রযোজককে বললাম, ভাই আমি ছবিটি করতে চাই না। কারণ তার রাগ অনেক বেশি। শুটিংয়ের সময় আমাকে চড় মারতে পারেন।’

প্রসঙ্গত, ‘আশির্বাদ’ সিনেমাটি ২০১৯-২০ অর্থবছরে ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছিল। এটি পরিচালনা করেছেন মোস্তাফিজুর রহমান মানিক। তবে প্রযোজক জেনিফার ফেরদৌসের কারণে তিনি সিনেমাটি ঠিকমতো করতে পারেননি বলে গতকাল দাবি করেন।

ঝন্টু আর মাহির একে অন্যের প্রতি এরূপ মন্তব্য একের পর এক সংবাদ মাধ্যমে তুমুল সমালোচনার জন্ম দিয়েছে। এছাড়া বর্তমানে আরেকটি সিনেমার প্রযোজক এর সাথে মাহির বাক বিতন্ডা চলছে। একের পর এক সিনেমা ইন্ডাস্ট্রির সকল সদস্যের সাথে বিতর্কে জড়িয়ে পড়ছে মাহি। এমন ভাবে চলতে থাকলে তার চলচ্চিত্র জীবনের ক্ষতি হতে পারে বলে ধারনা করছেন অনেকেই।

About Nasimul Islam

Check Also

হঠাৎ না ফেরার দেশে জনপ্রিয় অভিনেতা, শোবিজ অঙ্গনে শোকের ছায়া

না ফেরার দেশে পাড়ি জমিয়েছেন পশ্চিমবঙ্গের অভিনেতা পার্থসারথি দেব। শুক্রবার (২২ মার্চ) কলকাতার বাঙ্গুর হাসপাতালে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *