Sunday , May 26 2024
Breaking News
Home / Countrywide / যৌবনে কার প্রেমে পড়েছিলেন কাদের সিদ্দিকী, জানালেন নিজেই

যৌবনে কার প্রেমে পড়েছিলেন কাদের সিদ্দিকী, জানালেন নিজেই

মৃত্যুর ৪৭ বছর পরও এখনো বাংলার প্রতিটি মানুষের স্মৃতিতে রয়েছেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। সেদিন তার আত্মত্যাগের কথা এখনো ভুলে যায়নি কেউ। আর এদিকে এবার বঙ্গবন্ধুর প্রতি নিজের ভালোবাসার কথা প্রকাশ করেছেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি আবদুল কাদের সিদ্দিকী বীরউত্তম।

দেশ ও জনগণের প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের ভালোবাসা সবকিছুর ঊর্ধ্বে উল্লেখ করে তিনি বলেন, আমি যৌবনে বঙ্গবন্ধুর প্রেমে পড়েছিলাম, পরে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রেমেও পড়েছিলাম। ” শ্রমিক জনতা লীগের শীর্ষ নেতাদের মধ্যে সৌজন্য সাক্ষাৎ ও মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। বনানীতে জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যানের কার্যালয়ে এ মতবিনিময় হয়। এ সময় তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, ‘বঙ্গবন্ধু ও পল্লীবন্ধুর প্রতি সাধারণ মানুষের এখনো গভীর মমতা রয়েছে। এটি ব্যবহার করে আমরা জনগণের সকল অধিকার নিশ্চিত করতে চাই। বঙ্গবীর কাদের সিদ্দিকী বলেন, আজ গণভবনের একজন কর্মচারীর যে সম্মান, মন্ত্রী-এমপিদেরও নেই, সরকারি কর্মচারীরা এখন লাগামহীন।

এসময় বঙ্গবন্ধুর কন্যা হিসেবে শেখ হাসিনার প্রতি সাধারণ মানুষের যে প্রত্যাশা ছিল,বর্তমান সরকার মানুষের সেই প্রত্যাশা পূরণে ব্যর্থ হয়েছে উল্লেখ করে তিনি বলেন, মানুষের মর্যাদা ও অধিকার আদায়ের জন্যই এখন কট্টর বিএনপি ও কট্টর আওয়ামী লীগ থেকে সমান দূরত্ব বজায় রেখে সব রাজনৈতিক শক্তি এখন একই মোহনায় এসেছে।

এ সময়ে এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় পার্টিসহ দলের বিভিন্ন নেতাকর্মীরা। এরপর একে একে এই অনুষ্ঠানে নিজেদের বক্তর‍্যে দেশে চলমান বিষয়বস্তু তুলে ধরেন জাপার অনেক নেতাকর্মীরা।

About Rasel Khalifa

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *