Thursday , May 30 2024
Breaking News
Home / Countrywide / র‍্যাব ছিল বলেই পালাইতে পারছে, তানাহলে পালাইতে পারতো না: এ্যানী, জানা গেল বিস্তারিত

র‍্যাব ছিল বলেই পালাইতে পারছে, তানাহলে পালাইতে পারতো না: এ্যানী, জানা গেল বিস্তারিত

শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী হলেন বাংলাদেশের অন্যতম রাজনৈতিক দল বিএনপির একজন রাজনীতিবীদ। দলের প্রতি শ্রদ্ধাশীল থেকে দলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে তিনি অক্লান্তভাবে কাজ করে যাচ্ছেরন। শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী লক্ষ্মীপুর-৩ আসন থেকে নির্বাচিত একজন সংসদ সদস্য। সম্প্রতি তিনি তার এক বক্তব্যে বলেছেন এখন থেকে বিএনপি’র দখলে থাকবে রাজপথ।

সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করে কেন্দ্রীয় বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী বলেন, তারেক রহমানের সিদ্ধান্ত নিয়ে শিগগিরই (৩০ আগস্ট) পতাকা মিছিল হবে। সব কালো রাস্তা বিএনপির দখলে থাকবে।

বুধবার (২৩ আগস্ট) বিকেলে সদর উপজেলা বিএনপির উদ্যোগে এ্যানীর বাসভবন প্রাঙ্গণে জ্বালানি তেল, পরিবহন ভাড়া বৃদ্ধি ও দ্রব্যমূল্যের চরম ঊর্ধ্বগতির বিরুদ্ধে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১২-২০১৩ সালে রাতের আঁধারে কীভাবে তারা পালিয়েছিল তার মনে নেই, রাস্তায় শুধু গাছ-গাছালি ছিল। র‌্যাব তাদের উদ্ধার না করলে তারা কি পালাতে পারতো, লক্ষ্মীপুর থেকেও তাদের পালানোর সুযোগ দেয়া হতো না। তাহলে এগিয়ে যেতে হবে, মরতে হলে মরব, জীবন দিতে প্রস্তুত কিন্তু হাসিনার কাছে মাথা নত করব না। কঠোর থেকে কঠোর আন্দোলনের মাধ্যমে হাসিনা সরকারের পতন ঘটানো হবে।
তিনি আরও বলেন, জাতিসংঘের মহাসচিব বলেছেন বাংলাদেশে গুম হত্যার বিচার ও তদন্ত হওয়া উচিত। তদন্ত হলে আইনশৃঙ্খলা বাহিনীসহ অনেকেই এর কবলে পড়বে বলে মন্তব্য করেন এ্যানি।

সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন সদর থানা বিএনপির সভাপতি মাইন উদ্দিন চৌধুরী রিয়াজ, প্রধান বক্তা ছিলেন খালেদা জিয়ার উপদেষ্টা আবুল খায়ের ভূঁইয়া, জেলা বিএনপির সদস্য সচিব শাহাবুদ্দিন সাবু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাসিবুর আনোয়ার রহমান, বিএনপি নেতা মো. হোসেন বাচ্চু, অধ্যাপক নিজাম উদ্দিন।

প্রসঙ্গত, বিএনপির প্রতিষ্ঠাতা হলেন শহীদ রাষ্ট্রপতি মেজর জিয়াউর রহমান। আসন্ন দ্বাদশ নির্বাচনকে কেন্দ্র করে বিএনপির নেতাকর্মীরা বিভিন্ন সভা ও সমাবেশের আয়োজনের মাধ্যমে ব্যস্ত সময় পার করছেন এবং সেখানে তারা তাদের মূল্যবান বক্তব্য রাখছেন।

About Shafique Hasan

Check Also

অবন্তিকার পর এবার একই পথে হাঁটল মীম

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রী গলায় ফাঁস দিয়ে আ/ত্মহত্যা করেছে। শিক্ষার্থীর নাম শারভীন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *